পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 25, 2020, 11:43 PM IST

ETV Bharat / city

''আর্থিক ক্ষতির চেয়েও সংক্রমণ প্রতিরোধ বেশি জরুরি''

গতকাল দেশেজুড়ে 21 দিন লক ডাউনের কথা ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৷ সে প্রসঙ্গেই নিজের প্রতিক্রিয়া ETV ভারতকে জানান দুর্গাপুর বণিকসভার সভাপতি কবি দত্ত ৷ জানান, দেশের আর্থিক ক্ষতির চেয়েও এই মারণ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা অনেক বেশি জরুরি । কারণ আগে তো দেশের মানুষ, তারপরে অর্থনীতি ।

কবি দত্ত
কবি দত্ত

দুর্গাপুর, 25 মার্চ : মঙ্গলবার রাতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোরোনা সংক্রমণ রুখতে আগামী 21 দিন সারাদেশে লকডাউনের কথা ঘোষণা করেন ৷ প্রধানমন্ত্রী জানান জনতা কারফিউয়ের চেয়েও আরও কঠিন ভাবে এই লকডাউন পালন করতে হবে ৷ অর্থাৎ 14 এপ্রিল পর্যন্ত বিশেষ কয়েকটি জরুরি পরিষেবা ছাড়া বাকি সব কিছু বন্ধ রাখার আবেদন জানিয়েছেন ৷ আর সেই প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া ETV ভারতকে জানালেন দুর্গাপুর চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কবি দত্ত ।

তিনি জানান, দেশে এই অবস্থায় প্রধানমন্ত্রীর ঘোষণা বিশেষ তাৎপর্যপূর্ণ । আর্থিক ক্ষতির চেয়েও এই মারণ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করা অনেক বেশি জরুরি । কারণ আগে তো দেশের মানুষ, তারপরে অর্থনীতি । সুতরাং দেশের মানুষকে বাঁচতে হলে সচেতনতার সঙ্গে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে ৷ তা না হলে এই দেশেও কোরোনা ভাইরাসের সংক্রমণ মহামারীর আকার ধারণ করবে ।

আর্থিক ক্ষতির চেয়েও কোরোনা সংক্রমণ প্রতিরোধ করা বেশি জরুরি জানালেন দুর্গাপুর বণিকসভার সভাপতি
দেশের মানুষকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানায় দুর্গাপুর বণিক সভা । আগামী দিনে দুর্গাপুরের বিভিন্ন বাজারে ক'দিন ধরে যেভাবে জনসমাগম হচ্ছে তা রোধ করতে বণিকসভা আরও বেশি প্রচার চালাবে ৷ একথা জানান, দুর্গাপুর বণিক সভার সভাপতি কবি দত্ত ৷

ABOUT THE AUTHOR

...view details