পশ্চিমবঙ্গ

west bengal

শাহ ও মোদির কুশপুত্তলিকা দাহ দুর্গাপুরে

কোরোনা মোকাবিলার সময় বর্ধমানের দুই BJP সাংসদ নিরুদ্দেশ । আজ এই অভিযোগে দুর্গাপুরের 32 টি জায়গায় অমিত শাহ ও নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করল CPI(M) ।

By

Published : Jun 9, 2020, 10:20 PM IST

Published : Jun 9, 2020, 10:20 PM IST

cpi(m) burnt shah and modi effigy
শাহ ও মোদির কুশপুত্তলিকা দাহ

দুর্গাপুর,9 জুন : কোরোনা সংক্রমণে সারাদেশ যখন সংকটে তখন বর্ধমানের দুই BJP সাংসদ নিরুদ্দেশ । এই অভিযোগে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগে দুর্গাপুরের 32 টি জায়গায় অমিত শাহ ও নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করল CPI(M) ।




অমিত শাহ আজ বাংলায় ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে জনসম্পর্ক যাত্রা করলেন । আর এই দিনেই দুর্গাপুরের বিভিন্ন জায়গায় নরেন্দ্র মোদি ও অমিত শাহ-র কুশপুত্তলিকা পোড়ানো হল । দলের পক্ষ থেকে দুর্গাপুর মহকুমার কাঁকসা থেকে অন্ডাল পর্যন্ত প্রায় 32 টি জায়গায় একযোগে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ দেখানো হল। CPI(M) - এর পশ্চিম বর্ধমান জেলার নেতা পঙ্কজ রায় সরকার অভিযোগ করে বলেন," গোটা দেশে কোরোনার মোকাবিলায় বামপন্থীরা রাস্তায় নেমে লড়াই করছেন। তখন অমিত শাহ ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে জনসংযোগ যাত্রা করছেন । কিন্তু আমরা জানতে চাইলাম আজ পশ্চিম বর্ধমান জেলার দুই সাংসদ বাবুল সুপ্রিয় এবং সুরিন্দর সিং আলুওয়ালিয়া তাঁরা কোথায়? তাঁদেরকে কেন মানুষ খুঁজে পেলেন না ? মানুষ যখন দুঃসময়ে তখন মানুষের ভোটে জেতা এই দুই জনপ্রতিনিধিকে আসানসোল দুর্গাপুরে দেখাই গেল না।"





বামপন্থীদের অভিযোগ কেন্দ্রীয় সরকার দেশের দুঃসময়ে রাজনীতি করছে । CPI(M) নেতা পঙ্কজ রায় সরকার বলেন,"দেশের কলকারখানা বন্ধ । শ্রমিকদের রুটি-রুজি বন্ধ হয়ে গেছে । লকডাউনের যে পরিকল্পনা গ্রহণ করেছিলেন তা ব্যর্থ । এখন হাজার হাজার শ্রমিক দিশেহারা । আর এখন অমিত শাহ ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে জনসংযোগ যাত্রা করছেন ।" বামেদের দাবি, আগে জনগণের খাদ্য সুরক্ষার ব্যবস্থা করুক কেন্দ্রীয় সরকার । সাধারণ মানুষের কর্মসংস্থানের কথা চিন্তা করুন। বামেদের অভিযোগ, দেশের এই খারাপ সময়ে BJP দলবাজি করছে ।

ABOUT THE AUTHOR

...view details