পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 20, 2021, 1:23 PM IST

ETV Bharat / city

বর্ধমানে পৌঁছাল এক কোম্পানি আধাসেনা

মঙ্গলকোট, কেতুগ্রাম, রায়না ও গলসি এলাকাকে স্পর্শকাতর বলে চিহ্নিত করেছে বিরোধীরা । বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর আইনশৃঙ্খলা রক্ষার জন্য নামবে আধাসেনা । সেকারণে তাদের আগে তেকে জেলায় পাঠানো হচ্ছে বলে মনে করা হচ্ছে ।

বর্ধমানে এক কোম্পানি আধাসেনা
বর্ধমানে এক কোম্পানি আধাসেনা

বর্ধমান, 20 ফেব্রুয়ারি : বর্ধমানে এলো এক কোম্পানি আধাসেনা । আজ সকাল নাগাদ বর্ধমান স্টেশনে এক কোম্পানি আধাসেনা এসে পৌঁছায় । বর্ধমানের পুলিশ লাইন সংলগ্ন একটি স্কুলে তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে ।

জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বর্ধমানে তিন কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে বলে প্রাথমিকভাবে ঠিক হয়েছে । বিরোধীরা পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট, কেতুগ্রাম, রায়না ও গলসি এলাকাকে স্পর্শকাতর বলে চিহ্নিত করেছে । ফলে ওইসব এলাকায় কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা বাড়ানো হতে পারে বলে জানা গিয়েছে । ভোট ঘোষণা হলে যাতে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে আধা সেনা নেমে পড়তে পারে সেকারণে আগেভাগে জেলায় কেন্দ্রীয় বাহিনী পাঠানো হচ্ছে বলে মনে করা হচ্ছে ।

আরও পড়ুন :বিধানসভা নির্বাচনে প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনী চেয়ে কমিশনে ডেপুটেশন শিক্ষকদের

কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণা করলেই কেন্দ্রীয় বাহিনী এলাকায় টহল দেবে বলে জানা গিয়েছে । স্বভাবতই বর্ধমানে ভোটের বাদ্যি বেজে গেল । এমনটাই মনে করছেন রাজনৈতিক মহল ।

বর্ধমানে এক কোম্পানি আধাসেনা

ABOUT THE AUTHOR

...view details