পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 28, 2020, 4:15 AM IST

Updated : Jul 29, 2020, 4:06 AM IST

ETV Bharat / city

রোগীর মৃত্যুর পর আইসোলেশন ওয়ার্ডেই নার্সকে মারধর আসানসোলে

তিন দিন আগে কুলটির বাসিন্দা সন্তোষী চৌধুরিকে আসানসোল জেলা হাসপাতালে ভরতি করা হয়েছিল। কোরোনা সন্দেহে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। তাঁর লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়। একথা জানতে পেরে রোগী পরিবারের সদস্যরা বিক্ষোভে ফেটে পড়েন ।

isolation ward
ওয়ার্ডেই নার্সকে মারধর

আসানসোল, 27 জুলাই : কোরোনা সন্দেহে ভরতি এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার আসানসোল জেলা হাসপাতালে । রোগীর পরিবারের সদস্যরা আইসোলেশন ওয়ার্ডে ঢুকে এক নার্সকে মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে হাসপাতালের নার্সরা বিক্ষোভে ফেটে পড়েন । তাঁরা দোষীদের গ্রেপ্তারের দাবিতে হাসপাতাল চত্বরে বিক্ষোভ শুরু করেন । এছাড়া হাসপাতাল সুপারের কেবিনের সামনে বিক্ষোভ করে নার্সরা জানান, তাঁদের কোনও নিরাপত্তা নেই।


তিন দিন আগে কুলটির বাসিন্দা সন্তোষী চৌধুরিকে আসানসোল জেলা হাসপাতালে ভরতি করা হয়েছিল। কোরোনা সন্দেহে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। তাঁর লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়। একথা জানতে পেরে রোগী পরিবারের সদস্যরা বিক্ষোভে ফেটে পড়েন । তাঁরা সোজা আইসোলেশন ওয়ার্ডে ঢুকে দায়িত্বপ্রাপ্ত নার্স শর্মিষ্ঠা দে-কে মারধর করতে থাকেন । কোনওরকমে পরিবারের সদস্যদের হাত থেকে তিনি পালিয়ে বাঁচেন।

আইসোলেশন ওয়ার্ডেই নার্সকে মারধর
এই ঘটনা জানাজানি হতেই সমস্ত নার্সরা হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান । তাঁরা অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান । পাশাপাশি সুপারকে ঘিরেও বিক্ষোভ দেখান তাঁরা ।

আসানসোল জেলা হাসপাতালের নার্সরা বলেন, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁদের কোনও নিরাপত্তা নেই। আসানসোল জেলা হাসপাতালে পুলিশ পোস্ট থাকলেও তারা নিরাপত্তা দিতে ব্যর্থ বলে অভিযোগ । হাসপাতাল কর্তৃপক্ষ সুরক্ষার ব্যবস্থা করলে তবেই তাঁরা কাজে যোগ দেবেন বলে জানিয়েছেন। যদিও বিষয়টি নিয়ে আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিল দাস কিছু জানাতে চাননি।

Last Updated : Jul 29, 2020, 4:06 AM IST

ABOUT THE AUTHOR

...view details