পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 7, 2022, 4:33 PM IST

Updated : Apr 7, 2022, 5:41 PM IST

ETV Bharat / city

CBI in ASN Court : অনুব্রতর শারীরিক অবস্থা কেমন, জানতে আসানসোল আদালতে সিবিআই

গরুপাচার-কাণ্ডে আসানসোল আদালতে একটি আবেদনপত্র জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা (CBI in ASN Court ) ।

CBI
আসানসোল আদালতে সিবিআই

আসানসোল, 7 এপ্রিল : গরুপাচার-কাণ্ডে এবার আসানসোল আদালতে গেল সিবিআই-য়ের 3 সদস্যের একটি দল । সেখানে একটি আবেদনপত্র জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা (CBI in Asansol court to know the health situation of Anubrata Mandal) । সেই আবেদনে জানতে চাওয়া হয়েছে, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা কী রকম ? কোন কোন চিকিৎসক তাঁর চিকিৎসা করছেন ? তাঁদের সঙ্গে আদৌ সিবিআইয়ের আধিকারিকরা কোনও কথা বলতে পারবেন কি না ?

জানা গিয়েছে, এদিন সকালে এসএসকেএম হাসপাতালে যান সিবিআইয়ের এক আধিকারিক । তিনি দীর্ঘক্ষণ হাসপাতালের সুপারের সঙ্গে কথা বলেন । যদিও বীরভূমের তৃণমূল জেলা সভাপতির স্বাস্থ্যের বিষয়ে এসএসকেএমের আধিকারিকরা প্রকাশ্যে মুখ খুলতে চাননি ।

আসানসোল আদালতে আবেদনপত্র জমা দিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা

বুধবার অনুব্রতকে হাসপাতালে ভর্তির পর তাঁর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা এবং সঞ্জীব দাঁ সিবিআই আধিকারিকদের সঙ্গে দেখা করতে নিজাম প্যালেসে আসেন । সঙ্গে একটি চিঠি সিবিআইকে দিয়ে তাঁরা রিসিভ করিয়ে নিয়ে যান ৷ অনুব্রত মণ্ডলের আইনজীবীর সেই চিঠিতে উল্লেখ রয়েছে যবে থেকে অনুব্রত মণ্ডল এসএসকেএমের উডর্বান ব্লকে ভর্তি হলেন, সেদিন থেকে 4 সপ্তাহ তাঁকে সময় দেওয়া হোক ।

আরও পড়ুন : অনুব্রত কেমন আছেন, জানতে এসএসকেএমের সুপারের ঘরে সিবিআই

সিবিআই সূত্রের খবর, আজ বিকেলের দিকে সিবিআইয়ের সদর দফতর দিল্লির আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করা হবে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে ৷ সেখানে দিল্লিতে সিবিআইয়ের শীর্ষ আধিকারিকরা থাকবেন ৷ সিবিআইয়ের লিগাল সেলের আধিকারিকরাও থাকবেন । এর পরেই পরবর্তী সিদ্ধান্ত নেবে সিবিআই ।

Last Updated : Apr 7, 2022, 5:41 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details