পশ্চিমবঙ্গ

west bengal

মন্ত্রী মলয় ঘটকের বউদি ও ভাইঝির মৃতদেহ উদ্ধার

By

Published : May 27, 2019, 6:02 PM IST

রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের বউদি ও ভাইঝি, জয়শ্রী ঘটক (65) ও কস্তুরী ঘটকের (39) মৃতদেহ উদ্ধার হল আসানসোলে তাঁদের হিন্দুস্তান পার্ক এলাকার বাড়ি থেকে ।

মলয় ঘটকের বউদি ও ভাইঝির মৃতদেহ উদ্ধার

আসানসোল, 27 মে : বাড়ি থেকে উদ্ধার হল রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের বউদি ও ভাইঝির মৃতদেহ । আসানসোলের হিন্দুস্তান পার্ক এলাকায় থাকতেন মলয়বাবুর দাদা অসীম ঘটকের স্ত্রী জয়শ্রী ঘটক (65) ও কস্তুরী ঘটক (39) । আজ দুপুর নাগাদ বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ায় । যার পরে পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা । পুলিশ এসে তাঁদের দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠায় । পুলিশের প্রাথমিকভাবে অনুমান, দু-তিনদিন আগে তাঁদের মৃত্যু হয়েছে । তবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি । তাঁদের শরীরে পোড়ার দাগ পাওয়া গেছে বলে জানা গেছে ।

জয়শ্রী ঘটক ও কস্তুরী ঘটক একাই থাকতেন । মলয় ঘটক বা অভিজিৎ ঘটকের সঙ্গেও তাঁদের কোনও যোগাযোগ ছিল না বলে জানা গেছে । এর আগে 2017 সালের মহালয়ের দিন তর্পণ করতে গিয়ে তলিয়ে গিয়ে মারা গেছিলেন অসীম ঘটক । সেই সময় স্বামীর মৃতদেহ বাড়িতে ঢোকাতে দেননি জয়শ্রী ঘটক । এমন কী প্রতিবেশীদের সঙ্গে তাঁরা কথাবার্তা বলতেন না বলে জানা গেছে ।

খবর শুনে অভিজিৎবাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ভোটের জন্য ব্যস্ত থাকায় তিনি এর আগে কোনও খোঁজ নিতে পারেননি । খবর পেয়ে এখন তিনি হাসপাতালে আছেন । এদিকে খবর শুনে কলকাতা থেকে আসানসোলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন মলয়বাবু ।

ABOUT THE AUTHOR

...view details