পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 4, 2021, 4:19 PM IST

ETV Bharat / city

টিকাকাণ্ডে তবাসুমের বিরুদ্ধে অভিযোগ দায়ের, স্বাস্থ্য পরীক্ষা মহিলার

নিজে হাতে টিকা দিয়ে দেওয়ায় তবাসুম আরার (Tabassum Ara) বিরুদ্ধে অভিযোগ দায়ের করল বিজেপি ৷ এ দিকে যে মহিলাকে তিনি টিকা দিয়েছিলেন, তাঁর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে ৷

asansol municipal administrator tabassum ara gives vaccine to woman, health check up done today
টিকাকাণ্ডে তবাসুমের বিরুদ্ধে অভিযোগ দায়ের, স্বাস্থ্য পরীক্ষা মহিলার

আসানসোল, 4 জুলাই :আসানসোল পৌরনিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তথা বর্তমান প্রশাসনিক বোর্ডের সদস্য (Asansol Municipal Administrator ) তবাসুম আরা (Tabassum Ara) গতকাল এক মহিলাকে নিজে হাতে করোনা টিকা দিয়ে দেন । তারপর থেকেই এই নিয়ে প্রবল বিতর্ক তৈরি হয়েছে । আসানসোল পৌরনিগম তবাসুম আরা-সহ এক চিকিৎসক ও দুই নার্সকে শোকজ করেছে । যে মহিলাকে টিকা দেওয়া হয়েছিল, আজ তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হয় ।

আজ ওই মহিলার বাড়িতে যায় আসানসোল পৌরনিগমের স্বাস্থ্য টিম । তারা গিয়ে মহিলার স্বাস্থ্য পরীক্ষা করেন । যদিও এখনও পর্যন্ত তাঁর কোনওরকম শারীরিক অসুস্থতা নেই বলে জানিয়েছেন ওই মহিলা ।

তিনি আজ বলেছেন, তিনি তবাসুম আরাকে চেনেন না । তাঁকেও চিকিৎসক বা নার্স ভেবেছিলেন তিনি। মহিলার দাবি, তিনি টিকা নেওয়ার সময় দেখেননি যে, কে তাঁকে টিকা দিচ্ছেন । যদিও ভিডিয়োতে স্পষ্ট দেখা গিয়েছে, যিনি টিকাটি দিয়েছেন তাঁর মুখের দিকে তাকাচ্ছেন ওই মহিলা । তবে কি চাপ সৃষ্টি করা হয়েছে ওই মহিলার উপর ? তাই ভয়ে উলটো কথা বলছেন তিনি, এই প্রশ্নেই এখন তোলপাড় গোটা এলাকা ৷ যদিও সে সব কথা স্বীকার করেননি ওই মহিলা ।

স্বাস্থ্যপরীক্ষা হল আসানসোলের মহিলার

আরও পড়ুন:নিজের হাতে করোনার ভ্যাকসিন দিয়ে বিপাকে তবাসুম আরা, শোকজ মুখ্য় পৌর প্রশাসকের

অন্যদিকে ভারতীয় জনতা পার্টির সংখ্যালঘু মোর্চার নেতা জিশান কুরেশি কুলটি থানায় তবাসুম আরার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন । এই ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন তিনি ।

কুলটি থানার অন্তর্গত চবকা যৌনপল্লিতে আসানসোল দুর্বার সমিতি ও আসানসোল পৌরনিগমের উদ্যোগে টিকাকরণ শিবিরের আয়োজন করা হয়েছিল । শিবিরে উপস্থিত ছিলেন আসানসোল পৌরনিগমের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা ।

আরও পড়ুন:কুয়োয় পড়লেন বৃদ্ধা, বাঁচাতে ঝাঁপ ব্যক্তির

ওই শিবিরেই যান তৃণমূল নেত্রী তথা আসানসোল পৌরনিগমের প্রশাসনিক বোর্ডের সদস্য তবাসুম আরা । উপস্থিত সকলকে চমকে দিয়ে স্বাস্থ্যকর্মীর হাত থেকে সিরিঞ্জ নিয়ে এক মহিলার হাতে সুঁচ ফুটিয়ে দেন তিনি । এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই এই নিয়ে তুমুল বিতর্ক শুরু হয় ।

ABOUT THE AUTHOR

...view details