পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 23, 2021, 10:24 PM IST

ETV Bharat / city

শুভেন্দু-বাবুলের সভার আগে উত্তপ্ত বারাবনি

শেষ দিনের প্রচারে বারাবনি এলাকায় সভা করার কথা ছিল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর এবং আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র ৷ সেই সভা শুরু হওয়ার আগেই সভাস্থলে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে ।

উত্তপ্ত বারাবনি
উত্তপ্ত বারাবনি

বারাবনি, 23 এপ্রিল : বারাবনিতে শুভেন্দু অধিকারির সভার আগে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয় ৷ একটি বাইকে আগুন লাগিয়ে দেওয়া হয় । ঘটনার জেরে আহত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী ৷ যদিও তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করেছে ।

জানা গিয়েছে, শেষ দিনের প্রচারে বারাবনি এলাকায় সভা করার কথা ছিল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর এবং আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র ৷ সেই সভা শুরু হওয়ার আগেই সভাস্থলে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । সেই মুহূর্তে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বারাবনির বিজেপি প্রার্থী অরিজিৎ রায় । তাঁর দাবি, সভাস্থলে আসা কার্যকর্তাদের লক্ষ্য করে ইট-পাটকেল থেকে শুরু করে বোমাও ছোড়া হয়েছে । বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের অভিযোগও উঠেছে এবং একটি বাইকে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে । যদিও এই ঘটনার পরেও সেখানে সভা অনুষ্ঠিত হয় ।

উত্তপ্ত বারাবনি

আরও পড়ুন : সোমবার থেকে দিনের প্রথম মেট্রো সকাল 7টা 20 মিনিটে
তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে । তৃণমূলের বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহ জানিয়েছেন, এই পুরো ঘটনাটি ভোটের আগে সমবেদনা পেতে বিজেপি নাটক করছে ৷

ABOUT THE AUTHOR

...view details