পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

মিছিলে  বাধা, কলকাতায় ফিরলেন বাবুল সুপ্রিয়

আইন শৃঙ্খলার অবনতির অজুহাতে আসানসোলে বাতিল BJP-র মিছিল ৷ ইচ্ছা করে মিছিলের অনুমতি দেওয়া হচ্ছে না বলে অভিযোগ BJP সাংসদ বাবুল সুপ্রিয়র ৷ ফিরছেন কলকাতায় ৷

By

Published : Dec 20, 2019, 3:27 PM IST

Updated : Dec 20, 2019, 3:42 PM IST

image
বাবুল সুপ্রিয়

দুর্গাপুর, 20 ডিসেম্বর : আইন শৃঙ্খলার অবনতি হতে পারে এমন ‘অজুহাত’ দিয়ে আসানসোলে BJP-র মিছিল বানচাল করার অভিযোগ বাবুল সুপ্রিয়র । BJP-র মিছিল এর কারণে রাতারাতি 144 ধারা জারি হল বলে তাঁর অভিযোগ । যদিও সাংসদ ও মন্ত্রী হয়ে আইনকে সম্মান জানানোর জন্য তিনি কলকাতায় ফিরে যাচ্ছেন বলেও জানান বাবুল ।


‘‘BJP-র নির্বাচনী ইস্তাহারেই ছিল CAB চালু করা । তা পাশ হয়েছে । এ রাজ্যের মুখ্যমন্ত্রী আটকাতে পারে না । CAA-র সঙ্গে মুসলিমদের কোনও সম্পর্ক নেই। মুখ্যমন্ত্রী সবাইকে উসকাচ্ছেন । ভুল বোঝাচ্ছেন । এই নিয়েই এরা এই রাজ্যে আগুন জ্বালাচ্ছে । এটা হতে দেব না’’, বলে সাংবাদিক সম্মেলনে জানালেন বাবুল সুপ্রিয় ।

মিছিল বাতিল হওয়ায় প্রশাসনের প্রতি ক্ষোভ বাবুলের

তিনি আরও বলেছেন, ‘‘মুখ্যমন্ত্রী যখন যা খুশি বলছেন । এটা ঠিক যে এখানে বাংলাদেশিতে ভরে গেছে, এটা অস্বীকার করার উপায় নেই । কিছু দুষ্কৃতীদের নিয়ে আগুন লাগিয়ে দিচ্ছে এ রাজ্যে । মিছিল বানচাল করার চেষ্টা করছে । মিছিল করতে দেওয়া হবে না বলে চিঠি দেওয়া হচ্ছে ।’’ তিনি জানান, BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আসানসোলে আসছেন । উনি এসে ঠিক করবেন আসানসোলে কি ধরনের অনুষ্ঠান হবে ।

Last Updated : Dec 20, 2019, 3:42 PM IST

ABOUT THE AUTHOR

...view details