পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 9, 2022, 2:34 PM IST

ETV Bharat / city

Moloy Ghatak: মলয় ঘটক জোকার ! তৃণমূল নেতার ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড়

মলয় ঘটককে (Moloy Ghatak) জোকার বললেন আসানসোলের তৃণমূল নেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় (Asansol TMC leader)৷ দলের আরও কয়েকজন কর্মীর বিরুদ্ধে তিনি তোপ দেগেছেন ৷

Asansol TMC leader calls Moloy Ghatak a joker
মলয় ঘটক জোকার ! তৃণমূল নেতার ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড়

আসানসোল, 9 অক্টোবর: ফের বিতর্ক ছড়াল যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের ফেসবুক পোস্ট ঘিরে (Asansol TMC leader)। তিনি তাঁর পোস্টে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক (Moloy Ghatak) ও আসানসোলের তৃণমূল নেতা ভি শিবদাসন দাশুকে জোকার বলে উল্লেখ করেছেন । শুধু তাই নয়, তিনি সালানপুরের প্রভাবশালী তৃণমূল নেতা ভোলা সিং-কে দুর্নীতিবাজের তকমা দিয়েছেন ফেসবুক পোস্টে । বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের এই ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলে ।

নিজের অবস্থানে অনড় তৃণমূল যুব নেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি দাবি করেছেন, "রাজ্যের মন্ত্রী মলয় ঘটক এবং তাঁর ভাই অভিজিৎ ঘটকের সরাসরি শুভেন্দু অধিকারী সঙ্গে যোগাযোগ রয়েছে । সেই কারণেই মলয় ঘটক এবং অভিজিৎ ঘটক নাকি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কোনও মন্তব্য বা আন্দোলন করেন না ।"

তৃণমূল নেতার এই ফেসবুক পোস্ট ঘিরেই বিতর্ক

পাশাপাশি আসানসোলের তৃণমূল নেতা ভি শিবদাসন দাশু সম্পর্কে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের মন্তব্য, "যিনি একটি কাউন্সিলর ভোটে জিতে আসার ক্ষমতা রাখেন না, তাঁর সাতটি দামি গাড়ি, কেরলে দুটি বড় বাড়ি, এমনকী বাড়িতে হাতি পোষার ক্ষমতা থাকে কী করে ? এই আয়ের উৎস কী ?"

আরও পড়ুন:বাংলার আইনি মন্ত্রী বেআইনি কাজ করেন বলে চর্চা হচ্ছে, কটাক্ষ সুজনের

অন্যদিকে সালানপুরের তৃণমূল নেতা ভোলা সিং সম্পর্কেও মন্তব্য করেছেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায় । তিনি বলেন, "বালি, কয়লা, গরু পাচারের সঙ্গে যুক্ত এই ভোলা সিং ।" বিষয়টি নিয়ে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক কিংবা অভিজিৎ ঘটকের কোনও মন্তব্য পাওয়া যায়নি এখনও । যদিও তৃণমূল নেতা ভোলা সিং বলেছেন, "একজন পাগলের কথায় কোনও পালটা মন্তব্য করব না ।"

তৃণমূল নেতার ফেসবুক পোস্ট ঘিরে তোলপাড়

অন্যদিকে, তৃণমূলের মধ্যে এই দ্বন্দ্ব উপভোগ করছে বিজেপি নেতৃত্ব । বিজেপির কুলটির নেতা টিংকু বর্মা বলেছেন, "গোটা দলটাই তো জোকারে পরিণত হয়েছে । এই দলের আয়ু বড় জোড় ডিসেম্বর-জানুয়ারি পর্যন্ত ।"

ABOUT THE AUTHOR

...view details