পশ্চিমবঙ্গ

west bengal

এয়ারটেল ব্রডব্যান্ড এবং পোস্টপেড ব্যবহারকারী ? এই শর্ত মানলেই পাবেন ফ্রি হটস্টার সাবস্ক্রিপশন

By

Published : Nov 4, 2020, 2:23 AM IST

প্রিপেড ব্যবহারকারীদের জন্য আগেই অফার দিয়েছিল এয়ারটেল । এবার পোস্টপেড ও ব্রডব্যান্ড ব্যবহারকারীদের জন্যেও অফার ঘোষণা করল ।

airtel
airtel

দিল্লি, 3 নভেম্বর : এয়ারটেল ব্রডব্যান্ড ও পোস্ট পেড ব্যবহারকারীদের জন্য সুখবর । এই ব্যবহারকারীরা পাবেন এক বছরের ডিসনি + হটস্টার VIP সাবস্ক্রিপশন । তবে এক্ষেত্রে রয়েছে একটি শর্তই ।

এর আগেও প্রিপেড ব্যবহারকারীদের জন্য অফার দিয়েছিল এয়ারটেল । 401 টাকা, 612 টাকা, 1 হাজার 208 টাকা এবং 2 হাজার 599 টাকার রিচার্জে 399 টাকার হটস্টার সাবস্ক্রিপশন দিয়েছিল এয়ারটেল । এইবার পোস্টপেড ব্যবহারকারীদের জন্যও এমন অফার ঘোষণা করল তারা ।

তবে নতুন অফারে রয়েছে একটি শর্ত । যে ব্রডব্যান্ড ব্যবহারকারীরা 999 টাকা বা তারও বেশি টাকার প্ল্যান রিচার্জ করবেন । তাঁরা এই অফার পাবেন । একইসঙ্গে পোস্টপেড ব্যবহারকারীদের সর্বনিম্ন 499 টাকার প্ল্যান রিচার্জ করতেই হবে ।

আপনার যদি এই প্ল্যান রিচার্জ করাই থাকে, তবে এয়ারটেল থ্যাংকস অ্যাপ থেকে আপনি দেখতে পারেন । সেক্ষেত্রে ডিসকভার #এয়ারটেলথ্যাংকস সেকশনে যেতে হবে । সেখানে ডিসনি+হটস্টার টাইলে ক্লিক করতে হবে । এর পরেই আপনার একবছরের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন আপনি ।

ABOUT THE AUTHOR

...view details