পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 22, 2019, 12:00 PM IST

Updated : May 22, 2019, 1:46 PM IST

ETV Bharat / briefs

মদ্যপান নিয়ে নিত্য অশান্তি, বালিশ চাপা দিয়ে স্ত্রীকে খুন

গঙ্গারামপুরের নয়াবাজার এলাকায় এক যুবতিকে বালিশ চাপা দিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীসহ শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে । ঘটনায় স্বামীসহ শ্বশুর, শাশুড়িকে আটক করেছে গঙ্গারামপুর থানার পুলিশ ।

ছবিটি প্রতীকী

গঙ্গারামপুর, 22 মে : বালিশ চাপা দিয়ে যুবতিকে মেরে ফেলার অভিযোগ উঠল স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে । মৃতের নাম ছবি বসাক (30) । স্বামী বাবুন বসাক । গঙ্গারামপুরের নয়াবাজার এলাকার ঘটনা । মৃতের স্বামীসহ শ্বশুর, শাশুড়িকে আটক করেছে গঙ্গারামপুর থানার পুলিশ ।

বছর পনেরো আগে বাবুনের সঙ্গে বিয়ে হয় ছবির । বাবুন পেশায় বেসরকারি গাড়ির চালক । তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে । মৃতের বউদি ববিতা সাহার অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন তাঁর ননদের উপর অত্যাচার করত । মাঝেমধ্যে এই অশান্তির জন্য সালিশি সভারও ব্যবস্থা করা হত । মদ্যপান করা নিয়ে প্রায়শই অশান্তি লাগত স্বামী-স্ত্রীর মধ্যে । বালিশ চাপা দিয়ে ছবিকে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ তাঁর । মৃতের জা প্রিয়াঙ্কা বসাক জানিয়েছেন, গতকাল সকালবেলা তিনি তাঁর ৬ বছরের ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে গেছিলেন। বাড়িতে আসার পর দেখেন ছবির ঘরের দরজা ভেজানো । ঘরে গিয়ে ছবিকে ডাকতে যান । তখনই দেখতে পান ছবির নাক, মুখ দিয়ে রক্ত বেরোচ্ছে । তার মুখে বালিশ চাপা দেওয়া ছিল । এই দৃশ্য দেখার পরই চিৎকার করতে থাকেন তিনি । ঘটনাস্থানে আসেন স্থানীয়রা । খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায় । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । স্বামীসহ শ্বশুর, শাশুড়িকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।

এই বিষয়ে মৃতের ভাই বিশ্বজিৎ সাহা বলেন, "জামাইবাবু প্রায়দিন রাতে মদ্যপান করে আসত । গত পরশু রাতে প্রতিদিনের মত অশান্তি হয়েছিল । আমার দিদিকে বালিশ চাপা দিয়ে মেরে ফেলেছে ওরা । সবার শাস্তি চাই ।" গঙ্গারামপুর মহকুমা পুলিশ আধিকারিক বিপুল ব্যানার্জি জানান, গঙ্গারামপুর থানার নয়াবাজার এলাকায় এক যুবতিকে খুনের অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধে । আমরা ৩ জনকে আটক করেছি জিজ্ঞাসাবাদের জন্য । মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাটে পাঠানো হয়েছে ।

Last Updated : May 22, 2019, 1:46 PM IST

ABOUT THE AUTHOR

...view details