পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

কেন্দ্রের বিরুদ্ধে একাধিক দাবি নিয়ে তৃণমূলের অবস্থান বিক্ষোভ

সোমবার ইসলামপুর বাস টার্মিনাসে এবং পাঞ্জিপাড়ায় দলের এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি ।

By

Published : Sep 14, 2020, 3:19 PM IST

Trinamul 's protest
Trinamul 's protest


রায়গঞ্জ, 14 সেপ্টেম্বর :কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদে ইসলামপুরে অবস্থান বিক্ষোভ সমাবেশ উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের । সমাবেশে বাংলার GST র বকেয়া অর্থ প্রদান ও আমফানের ক্ষতিগ্রস্তদের টাকা দেওয়ার দাবি করা হয় ।

সোমবার ইসলামপুর বাস টার্মিনাসে এবং পাঞ্জিপাড়ায় দলের এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি । ছিলেন তৃণমূল জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল, যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল সহ জেলার অন্যান্য শীর্ষ নেতৃত্ব। কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদ জানাতে অসংখ্য তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের পাশাপাশি বহু সাধারণ মানুষ শামিল হন।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে সারা রাজ্যজুড়ে বাংলার GST র বকেয়া অর্থ প্রদান ও রাজ্যজুড়ে আমফানে ক্ষতিগ্রস্তদের ৫৪ হাজার কোটি টাকা আদায়ের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে তৃণমূল কংগ্রেস।

পাঞ্জিপাড়ায় অবস্থান বিক্ষোভে হাজির হয়ে কেন্দ্রে মোদি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি। পাশাপাশি ইসলামপুর বাস টার্মিনাসে অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

ABOUT THE AUTHOR

...view details