পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 9, 2019, 5:23 AM IST

ETV Bharat / briefs

সন্দেশখালির BDO-কে মারধরের ঘটনায় গ্রেপ্তার 3

যদিও এখনও মূল অভিযুক্তরা ধরা পড়েনি । সেজন্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে ।

গ্রেপ্তার তিন

সন্দেশখালি, 9 জুন : সন্দেশখালির 2 নম্বর ব্লকের BDO-কে মারধরের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ । ধৃতদের নাম আলোকেশ মোল্লা, শরিফুল মোল্লা ও মণিরুল নস্কর । গতকাল তাদের বসিরহাট মহকুমা আদালতে তোলা হলে বিচারক 14 দিন জেল হেপাজতের নির্দেশ দেন । যদিও মূল অভিযুক্তরা এখনও ধরা না পড়ায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে ।

বৃহস্পতিবার দুপুরে সন্দেশখালির পঞ্চায়েত প্রধান দিলীপ মল্লিক ও বেড়মজুর-2 পঞ্চায়েতের প্রধান হাজি সিদ্দিক মোল্লার নেতৃত্বে BDO অফিসে ঢোকে কয়েকজন তৃণমূল নেতা-কর্মী । অভিযোগ, সেখানে কথা বলার সময় হঠাৎই তারা BDO কৌশিক ভট্টাচার্যকে মারতে শুরু করে । ভাঙচুর করা হয় অফিস । BDO-কে হাসপাতালে ভরতি করা হয় । সেদিন রাতে দুই তৃণমূল নেতা ও তাদের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি । কিন্তু, ঘটনার পর 24 ঘণ্টা কেটে গেলেও কাউকে গ্রেপ্তার না করা হওয়ায় শুক্রবার জেলাশাসকের অফিসের সামনে বিক্ষোভ দেখায় রাজ্য সরকারি কর্মচারীদের সংগঠন । পরে সেদিন রাতেই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ । গতকাল আদালতে তোলা হলে ধৃতদের নিজেদের হেপাজতে নেওয়ার আবেদন জানায়নি পুলিশ ।

এই সংক্রান্ত আরও খবর :সন্দেশখালিতে কর্মরত অবস্থায় BDO-র উপর হামলা, অভিযুক্ত তৃণমূল

অন্যদিকে, আদালত চত্বরে ধৃতরা দাবি করে, তারা CPI(M)-র সমর্থক । সেজন্য একাধিক মহলে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে । কারণ, তৃণমূল নেতাকর্মীদের বিরুদ্ধে BDO-কে মারধরের অভিযোগ উঠেছিল । সরাসরি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ না করলেও হাজি সিদ্দিক মোল্লার নাম উল্লেখ করেছিলেন BDO । আর এলাকার কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন । অভিযোগপত্রেও দিলীপ, হাজি সিদ্দিক মোল্লা ও সন্দেশখালি পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি রাফশেল মোল্লার নাম রয়েছে । একই বক্তব্য সন্দেশখালির প্রাক্তন বিধায়ক নিরাপদ সরদারের । তাঁর দাবি, মূল অভিযুক্তদের আড়াল করছে পুলিশ । আর কৌশলে CPI(M)-এর দুর্নাম করার চেষ্টা করছে ।

এই সংক্রান্ত আরও খবর :দুর্নীতি রুখেছিলাম, তাই হামলা করল ; বললেন সন্দেশখালির আক্রান্ত BDO

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details