পশ্চিমবঙ্গ

west bengal

চিকিৎসা পরিষেবায় অচলাবস্থা কাটাতে নবান্নে সচিব পর্যায়ের জরুরি বৈঠক

By

Published : Jun 13, 2019, 8:14 PM IST

Updated : Jun 13, 2019, 8:43 PM IST

আজ নবান্নে মুখ্যসচিব মলয় দে ও স্বাস্থ্যসচিব রাজীব সিনহা বৈঠক করলেন । সূত্রের খবর, রাজ্যের স্বাস্থ্য পরিষেবা কীভাবে স্বাভাবিক করা যায় বৈঠকে তা নিয়ে আলোচনা হয়েছে ।

স্বাস্থ্যে অচলাবস্থা কাটাতে নবান্নে সচিব পর্যায়ের জরুরি বৈঠক

কলকাতা, 13 জুন : রাজ্যের মুখ্যসচিব মলয় দে ও স্বাস্থ্যসচিব রাজীব সিনহা আজ নবান্নে বৈঠক করলেন । এই বৈঠকে উপস্থিত ছিলেন স্বাস্থ্য দপ্তরের অন্যান্য আধিকারিকরাও । জুনিয়র ডাক্তারদের আন্দোলনের জেরে রাজ্যজুড়ে হাসপাতালগুলির অচলাবস্থা কাটাতেই এই বৈঠক ডাকা হয় বলে জানা গেছে । এই বৈঠকে স্বাস্থ্য পরিষেবা কীভাবে স্বাভাবিক করা যায় তা নিয়ে আলোচনা হয়েছে ।

আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় SSKM হাসপাতালে যান । সেখান থেকে তিনি জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি তুলে নেওয়ার হুঁশিয়ারি দেন । কিন্তু তাতে পরিস্থিতি পালটায়নি । এরপর মুখ্যমন্ত্রী রাজ্যের সিনিয়র ডাক্তার ও অধ্যাপকদের চিঠি দিয়ে পরিষেবা স্বাভাবিক করার আবেদন জানান । কিন্তু তাতেও কোনও লাভ হয়নি । তাই রাজ্যের চিকিৎসা পরিষেবা স্বাভাবিক করতে আজ মুখ্যসচিব ও স্বাস্থ্যসচিব বৈঠক করেন ।

যদিও বৈঠকের বিষয় নিয়ে দুই প্রশাসনিক কর্তাই মুখ খুলতে চাননি । তবে সূত্রের খবর, পরিস্থিতি স্বাভাবিক করতে মুখ্যসচিব ও স্বাস্থ্যসচিব এই বৈঠক করেছেন ।

Last Updated : Jun 13, 2019, 8:43 PM IST

ABOUT THE AUTHOR

...view details