পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 13, 2020, 7:19 PM IST

ETV Bharat / briefs

কোরোনা মোকাবিলায় ভারতের "ভালো অবস্থা" নিয়ে প্রশ্ন রাহুলের

"বিশ্বের অন্য দেশের তুলনায় কোরোনা মোকাবিলায় ভারতের অবস্থা ভালো ?" টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দাবি খণ্ডন করে প্রশ্ন রাহুল গান্ধির ।

Rahul gandhi tweets, covid 19 situation in india
Rahul gandhi tweets, covid 19 situation in india

দিল্লি, 13 জুলাই : কোরোনা মোকাবিলায় বিশ্বের অনেক দেশের চেয়ে ভারতের অবস্থা ভালো । কেন্দ্রীয় সরকারের এই দাবি নিয়ে আজ প্রশ্ন তোলেন রাহুল গান্ধি ।

সাফল্যের সঙ্গে কোরোনা মোকাবিলায় আদর্শ কার্ভ কী রকম হওয়া উচিত তা তুলে ধরে একটি টুইট করেন রাহুল । সেখানে দেখানো হয়েছে, গত সাতদিনে ভারতের পাশাপাশি অ্যামেরিকা, দক্ষিণ কোরিয়া ও নিউজ়িল্যান্ড গড়ে কতজন কোরোনা আক্রান্ত হয়েছেন ।

রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেন, কোরোনার বিরুদ্ধে লড়াইয়ে ভারতের সাফল্যের প্রশংসা করেছে বিশ্ব । বলেন, "ভারত বিশ্বের অন্যতম জনবহুল দেশ । প্রত্যেকেই ভেবেছিল ভারত কীভাবে এই প্যানডেমিকের বিরুদ্ধে যুদ্ধ করবে । কিন্তু আজ সারা বিশ্ব দেখছে কীভাবে সাফল্যের সঙ্গে কোরোনা পরিস্থিতির মোকাবিলা করছে ভারত ।"

গত 24 ঘণ্টায় দেশে নতুন করে কোরোনা আক্রান্তের সংখ্যা 28,701 যা এখনও পর্যন্ত সর্বোচ্চ । মৃত্যু হয়েছে 500 জনের । এই নিয়ে কোরোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল 8,78,254 । মৃতের সংখ্যা 23, 174 ।

ABOUT THE AUTHOR

...view details