পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 6, 2019, 11:49 PM IST

ETV Bharat / briefs

পুলিশের বিরুদ্ধে ভুয়ো কেস দেওয়ার অভিযোগে BJP-র বিক্ষোভ

পুলিশের বিরুদ্ধে ভুয়ো কেস দিয়ে ফাঁসানোর অভিযোগে বিক্ষোভ দেখাল BJP কর্মীরা।

বিক্ষোভ দেখাচ্ছে BJP নেতা-কর্মীরা

ময়না, ৬ এপ্রিল: অস্ত্র সহ দুই BJP কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাদের কাছ থেকে একটি ওয়ানশাটার, একটি ৮ mm পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতদের নাম বুদ্ধদেব মণ্ডল ও বিশ্বজিৎ ওঝা। তাদের বাড়ি ক্ষিদিরপুর গ্রামে। তাদের আজ তমলুক জেলা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেপাজতে পাঠায়। তবে BJP-র অভিযোগ ফাঁসানো হয়েছে তাদের কর্মীদের।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ, পুলিশ বাকচায় ঢুকে তল্লাশির নামে BJP কর্মীদের বাড়িতে ঢুকে অত্যাচার চালিয়েছে। ঘটনায় ক্ষুব্ধ BJP নেতৃত্ব আজ দুপুরে পুলিশি জুলুমের অভিযোগ তুলে বাকচার তেওয়ারি মোড়ে ছ’ঘণ্টা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে পুলিশ গিয়ে সমস্যা সমাধানের আশ্বাস দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও আজ রাত থেকে বাকচা গ্রামে ঢোকার বিভিন্ন রাস্তায় পাহারা বসানোর সিদ্ধান্ত নিয়েছে BJP নেতা-কর্মীরা।

অন্যদিকে তৃণমূলের অভিযোগ, তৃণমূলকর্মীদের মারধর করেছে BJP-র লোকজন। জখম হন তৃণমূলকর্মী সুশান্ত মাল। তিনি ময়না ব্লক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন।

মহকুমা পুলিশ আধিকারিক সব্যসাচী সেনগুপ্ত জানান, বাকচায় তৃণমূলকর্মীকে মারধরের অভিযোগে দুই BJP কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তমলুক লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী সিদ্ধার্থ নস্কর বলেন, "ময়নার বাকচা BJP-র শক্ত ঘাঁটি। সেই কারণে, পুলিশ ও গুন্ডা দিয়ে বাকচায় অশান্তি পাকানোর চেষ্টা করা হচ্ছে। দুই BJP কর্মীকে অস্ত্র কেসে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। শিক্ষক তথা BJP নেতা অলোক বেরার বাড়িতে হামলা করা হয়েছে।"

ABOUT THE AUTHOR

...view details