পশ্চিমবঙ্গ

west bengal

পিকআপ ভ্যানে সাইকেল পাচারের চেষ্টা, ধৃত চালক

By

Published : Jun 17, 2020, 3:33 AM IST

গভীর রাতে পিকআপ ভ্যানে সাইকেল বোঝাই করে পাচার করার চেষ্টা করছিলেন মুজিবর আলি নামে এক ব্যক্তি। 34 নম্বর জাতীয় সড়কে টহলদারি পুলিশদের সন্দেহ হওয়ায় ওই ব্যক্তিকে আটক করা হয়। পরে গ্রেপ্তার করা হয় ।

Malda smuggling
Malda smuggling

মালদা, 16 জুন : পাচার হওয়ার আগেই সাইকেল বোঝাই পিকআপ ভ্যানকে বাজেয়াপ্ত করল মালদা থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ওই গাড়ির চালককে। ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার ডিস্কো মোড় সংলগ্ন 34 নম্বর জাতীয় সড়কে। ধৃত ব্যক্তিকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়।

গতকাল গভীর রাতে হবিবপুরের দিকে যাচ্ছিল সাইকেল বোঝাই একটি পিকআপ ভ্যান ৷ রাতে বাইপাস সংলগ্ন এলাকায় মালদা-নালাগোলা রাজ্য সড়কে টহলদারি চালাচ্ছিল মালদা থানার একটি পুলিশ দল ৷ গভীর রাতে পিকআপ ভ্যানটি দেখে পুলিশকর্মীদের সন্দেহ হয়৷ ভ্যানটিকে আটকাতেই পুলিশের নজরে আসে ভ্যানে প্রায় ৫০টি সাইকেল বোঝাই করা রয়েছে। গাড়ির চালককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন পুলিশকর্মীরা। জিজ্ঞাসাবাদে অসংলগ্ন জবাব দেওয়ায় পুলিশকর্মীরা ওই চালককে গ্রেপ্তার করে এবং সাইকেল বোঝাই লরিটিকে থানায় নিয়ে যাওয়া হয়।

মালদা থানার পুলিশের তরফ থেকে জানানো হয়, গতকাল রাতে মুজিবর আলি নামে এক ব্যক্তি পিকআপ ভ্যানে প্রায় 50 টি চোরাই সাইকেল নিয়ে যাচ্ছিল। তার মধ্যে রাজ্য সরকারের সবুজ সাথী প্রকল্পের সাইকেলও রয়েছে। জিজ্ঞাসাবাদে সঠিক উত্তর দিতে না পারায় না ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে, ওই ব্যক্তি সাইকেলের চোরা কারবারের সঙ্গে যুক্ত বলে মনে করা হচ্ছে ।

ধৃত ব্যক্তিকে আজ মালদা জেলা আদালতে তোলা হয় এবং চার দিনের পুলিশি হেপাজতের আবেদন করা হয়।

ABOUT THE AUTHOR

...view details