পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

বিয়ের কথা গোপন করে যুবতির সঙ্গে সহবাসের অভিযোগে গ্রেপ্তার যুবক

প্রথম বিয়ের কথা লুকিয়ে এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগে কামাল হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করা হল। আজ তাকে শিলিগুড়ি মহাকুমা আদালতে তোলা হয়।

Arrested man
Arrested man

By

Published : Jun 6, 2020, 12:43 AM IST

শিলিগুড়ি, 5 জুন: আগেই হয়ে গিয়েছিল বিয়ে। প্রথম বিয়ের কথা গোপন করে অন্য এক যুবতিকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগে গ্রেপ্তার করা হল এক যুবককে । ধৃত যুবকের নাম কামাল হোসেন। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের বাসিন্দা তিনি। আজ তাকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।

সোশাল মিডিয়ার হাত ধরে শিলিগুড়ি পুর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের এক যুবতির সঙ্গে পরিচয় হয় কামালের। টানা ২ বছরের পরিচয়ে বন্ধুত্ব ধীরে ধীরে প্রেমে পরিণত হয় । কিন্তু নিজের বিয়ের কথা গোপন করে যায় কামাল।

ওই যুবতি জানান, সম্পর্কের শুরুতে কামাল নিজেই তাদের বাড়ি গিয়ে বিয়ের প্রস্তাব দেন। এরপরে একাধিকবার সহবাসের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি । এই অবস্থায় আচমকাই দেখা সাক্ষাৎ বন্ধ করে দেয় কামাল । যুবতি বলেন, "বাধ্য হয়ে নিজেই ওর বাড়িতে যাই । সেখানে কামাল ও তার বাড়ির অন্যান্য সদস্যরা মিলে মারধোর করে। এমনকী কিছু গোপন ভিডিয়ো সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়।"

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস ও বিয়ের প্রসঙ্গ উঠতেই মারধোর, হুমকি দেওয়ায় পুলিশের দ্বারস্থ হন ওই যুবতি। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অধীন মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতে তোলা হয়।

ওই যুবতি জানান, "কামাল তার প্রথম বিয়ের প্রসঙ্গ গোপন রেখেছিল। এবং অন্তঃসত্ত্বা হওয়ার পরেই দূরত্ব বাড়াতে শুরু করে। অন্যদিকে, বিয়ের বিষয়ে কথা বলাতে মারধোর করা হয়। ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয়। "

ABOUT THE AUTHOR

...view details