পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 11, 2019, 2:01 AM IST

Updated : Jun 11, 2019, 12:29 PM IST

ETV Bharat / briefs

ভাটপাড়ায় বোমা ফেটে মৃত 2, ঘটনায় গ্রেপ্তার 3

ভাটপাড়ায় বোমাবাজির ঘটনায় দু'জনের মৃত্যু হয়েছে । এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে জগদ্দল থানার পুলিশ ।

ঘটনাস্থানের ছবি

ব্যারাকপুর, 11 জুন : ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু হল দু'জনের । নাম মহম্মদ হালিম (60) ও মহম্মদ মুস্তাক । জখম হয়েছেন এক মহিলা সহ তিনজন । তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে । এই ঘটনায় লালবাবু দাস, ইন্দ্রজিৎ দাস এবং প্রদীপ সাউ নামে তিনজনকে গ্রেপ্তার করেছে জগদ্দল থানার পুলিশ । এছাড়াও 25 জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে ।

রাত 12টা নাগাদ ভাটপাড়া আর্যসমাজে একটি বোমা ফাটে । সেসময় বাড়ির বাইরে বসেছিলেন মহম্মদ হালিম । বোমার আঘাতে তাঁর মৃত্যু হয় । আজ ভোররাতে মহম্মদ মুস্তাক নামে আরও একজনের মৃত্যু হয়। জখম হন তিনজন । তাঁদের ভাটপাড়া স্টেট জেনেরাল হাসপাতালে ভরতি করা হয় । প্রাথমিক চিকিৎসার পর তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় ।

নির্বাচনের সময় থেকেই উত্তপ্ত থাকা ভাটপাড়ায় শান্তি ফেরানো ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ নিয়ে এলাকায় বিক্ষোভ দেখাচ্ছে স্থানীয়রা । এর জেরে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে । পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ ও RAF মোতায়েন করা হয়েছে ।

তবে, কী ভাবে বোমা ফাটল তা এখনও জানা যায়নি । পুলিশের প্রাথমিক অনুমান, কোনও দুষ্কৃতী ওই এলাকা দিয়ে বোমা নিয়ে যাচ্ছিল । কোনওভাবে সেটি পড়ে গিয়ে ফেটে যায় ।

Last Updated : Jun 11, 2019, 12:29 PM IST

ABOUT THE AUTHOR

...view details