পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 26, 2019, 5:48 PM IST

Updated : Jun 26, 2019, 7:36 PM IST

ETV Bharat / briefs

ভাঙড়ে তৃণমূল নেতার অনুষ্ঠানে চটুল নাচ, নিন্দায় সরব দলের একাংশই

চটুল নাচের অশ্লীল দৃশ্য ভাইরাল সোশাল মিডিয়ায় । ঘটনাস্থান ভাঙড়ের শানপুকুর গ্রাম পঞ্চায়েতের নিমকুঁড়িয়া গ্রাম । খবর পেয়ে ঘটনাস্থানে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে পুলিশ । অভিযোগ, এলাকার পঞ্চায়েত উপপ্রধান তথা তৃণমূল নেতা আনসার মোল্লার উদ্যোগে এই চটুল নাচের আয়োজন করা হয় । এই ঘটনায় গ্রেপ্তার তিন ।

ভিডিয়ো থেকে সংগৃহীত

ভাঙড়, 26 জুন: চটুল নাচের আসরে অশ্লীলতা । চটুল নাচের দৃশ্য ক্যামেরাবন্দী হওয়ার পরই ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায় । ঘটনাস্থান ভাঙড়ের শানপুকুর গ্রাম পঞ্চায়েতের নিমকুঁড়িয়া গ্রাম । ঘটনার খবর পেয়েই নাচের আসর বন্ধ করে কাশীপুর থানার পুলিশ । খবর পেয়ে ঘটনাস্থানে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে পুলিশ । অভিযোগ, তৃণমূলের স্থানীয় উপপ্রধান আনসার মোল্লার উদ্যোগেই এই চটুল নাচের আয়োজন করা হয় । আজ এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ ।

স্থানীয় সূত্রে খবর সদ্য শেষ হওয়া লোকসভা ভোটে নিমকুঁড়িয়া গ্রাম থেকে ভালো লিড পেয়েছ তৃণমূল । তবে ভোটে আশানুরূপ ফল না হওয়ায় দলনেত্রীর নির্দেশে বিজয় মিছিল এবার হয়নি । তাই তার পরিবর্তে এলাকায় বিচিত্রানুষ্ঠানের সিদ্ধান্ত নেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আনসার মোল্লা । গত সোমবার রাতে নিমকুঁড়িয়া গ্রামে চটুল নাচের আসর বসে । যেখানে স্বল্পবাসের নর্তকী মঞ্চে নাচের তালে মাঝেমধ্যেই শরীরের অঙ্গপ্রত্যঙ্গ প্রদর্শন করে । দর্শকাসনে থাকা যুবকরা আমোদিত হলেও সেখানে থেকে উঠে আসতে বাধ্য হন এলাকায় বয়স্ক নাগরিক ও মহিলারা । সোশাল মিডিয়ায় চটুল নাচের ভিডিয়ো ভাইরাল হতেই বিষয়টি প্রকাশ্যে আসে। ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম ।

যদিও দক্ষিণ 24 পরগনার জেলা BJP সভাপতি বলেন, "ভাঙড়ের এটাই সংস্কৃতি । তৃণমূলের যেরকম সংস্কৃতি, সেইরকমই অনুষ্ঠান হয়েছে । স্থানীয় সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে অনুরোধ করব বিষয়টি দেখার জন্য ।" এই ঘটনায় পুলিশ বাপি শেখ, শ্যামল ঘোষ ও ছাগবত মোল্লাকে গ্রেপ্তার করেছে । বিরোধী থেকে শুরু করে সকলেই ঘটনার তীব্র নিন্দায় সরব ।

দেখুন ভিডিয়ো
Last Updated : Jun 26, 2019, 7:36 PM IST

ABOUT THE AUTHOR

...view details