পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 22, 2019, 11:00 PM IST

Updated : Apr 23, 2019, 12:07 AM IST

ETV Bharat / briefs

হিংস্র কথাবার্তায় কান দিই না : নুসরত

আজ দুপুরে মা, বাবা ও দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জেলা পরিষদ ভবনে মনোনয়নপত্র জমা দেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান । তারপর তিনি সাংবাদিকদের প্রশ্নে বলেন, "হিংস্র কথাবার্তায় আমি কান দিই না । কেন্দ্রীয় বাহিনীর কাজ কেন্দ্রীয় বাহিনী করবে ।"

নুসরত জাহান

বারাসত, 22 এপ্রিল : "হিংস্র কথাবার্তায় আমি কান দিই না । কেন্দ্রীয় বাহিনীর কাজ কেন্দ্রীয় বাহিনী করবে ।" আজ জেলা পরিষদ ভবনে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি একথা বলেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান ।

আজ দুপুরে মা, বাবা ও দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জেলা পরিষদ ভবনে মনোনয়নপত্র জমা দেন বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরত জাহান । তারপর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি । প্রধান প্রতিদ্বন্দ্বী কাকে ভাবছেন? CPI(M), BJP না কংগ্রেস ? এই প্রশ্নে নুসরত বলেন, "আমি এইসব নিয়ে একদমই ভাবছি না । আমার পুরো ফোকাস নিজের উপর আছে । আমি পুরো পজ়িটিভ হয়ে এগোচ্ছি । তাই কে বিরোধী সেইসব নিয়ে ভাবছি না । আমি নিজের কাজটা ঠিকভাবে করতে চাই ।"

দেখুন ভিডিয়ো

তৃণমূলের আসন কমতে পারে কি না, এই প্রশ্নের জবাবে তিনি বলেন, "আপনারা রেজ়াল্ট দেখবেন। তারপর আপনারাই বিচার করবেন ।" লোকসভা নির্বাচন নিয়ে তিনি কতটা আশাবাদী এই প্রশ্নে তিনি বলেন, "মানুষের থেকে ভালো সাড়া পাচ্ছি । আমিও আশাবাদী । বাকিটা আমরা সবাই নির্বাচনের পর জেনে যাব ।" বসিরহাটের BJP প্রার্থী সায়ন্তন বসু এক জনসভায় মন্তব্য করেছিলেন, কেন্দ্রীয় বাহিনীকে বলেছি, ভোট লুট করতে এলে বুকে গুলি করুন। তাঁর এই বক্তব্য নিয়ে জিজ্ঞাসা করা হলে নুসরত বলেন, "কেন্দ্রীয় বাহিনী তাদের কাজ করবে । আমি হিংস্র কথাবার্তায় কান দিই না ।"

Last Updated : Apr 23, 2019, 12:07 AM IST

ABOUT THE AUTHOR

...view details