পশ্চিমবঙ্গ

west bengal

নারদ, সারদার টাকায় থাইল্যান্ড থেকে সোনা আসছে বাংলায় : নির্মলা সীতারমন

By

Published : Apr 25, 2019, 5:57 AM IST

Updated : Apr 25, 2019, 10:49 PM IST

দিলীপ ঘোষের সমর্থনে গতকাল খড়গপুরে সভা করলেন BJP নেত্রী নির্মলা সীতারমন। সভামঞ্চ থেকে TMC-কে আক্রমণ করেন তিনি। বলেন, "জঙ্গি মৃত্যুর ঘটনা সব দেশ স্বীকার করলেও শুধুমাত্র দিদি প্রমাণ চাইছেন। বাংলার জন্য এটা নিন্দাজনক । "

নির্মলা সীতারমন

খড়গপুর, 25 এপ্রিল: পাকিস্তানে জঙ্গিদের প্রশিক্ষণ দেওয়ার স্কুল উড়িয়ে দিয়েছে ভারতীয় সেনাবাহিনী । পাকিস্তানের ওই স্কুলে প্রকৃত শিক্ষা দেওয়ার পরিবর্তে দেওয়া হতো জঙ্গি গড়ে ওঠার শিক্ষা । সেই স্কুলকে আমরা বিমানহানায় ধ্বংস করে দিয়েছি ।" গতকাল খড়গপুর সভায় এসে এ কথা বলেন BJP নেত্রী নির্মলা সীতারমন । সভায় নিজের ভাষণে মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন তিনি । বলেন, "বিমানহানায় জঙ্গিদের খতম করেছে ভারতীয় সেনা । সারা বিশ্ব ভারতকে অভিবাদন জানিয়েছে । অথচ তখন বাংলার দিদিমণির চোখে জঙ্গিদের জন্য জল । জঙ্গি মৃত্যুর ঘটনা সব দেশ স্বীকার করলেও শুধুমাত্র দিদি প্রমাণ চাইছেন ।"

মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ। তাঁর সমর্থনে গতকাল খড়গপুরে সভা করতে আসেন নির্মলা সীতারামন । ধ্যান সিং সোহন পাল মাঠে এই সভা হয়। সভায় নির্মলা সীতারমন ছাড়াও উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ , দলের জেলা সভাপতি সমিত দাস প্রমুখ । সভায় নির্মলা সীতারমন বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জবাব দিন, তিনি কি জঙ্গিদের সঙ্গে থাকতে চান, না ভারতবাসীর সঙ্গে?" তিনি আরও বলেন, "কংগ্রেসের যুব সংগঠন রয়েছে। BJP-র যুব মোর্চা আছে । কিন্তু তৃণমূলের আছে শুধু সিন্ডিকেট।"

রাজ্যের পুলিশের বিরুদ্ধেও তিনি অভিযোগ করেন। বলেন, "এত নারদ-সারদা কাণ্ড ঘটেছে। এসবের জন্য সঠিকভাবে কাজ করতে পারে না বাংলার পুলিশ । সিন্ডিকেটের লোকজন পুলিশের উর্দি পরে সোনা পাচারে যুক্ত। দিদির ভাইপোর স্ত্রীকে অতি সহজে বিমানবন্দর থেকে বের করে এনেছে । সোনার বাংলা দিদির, সোনা আসছে অন্য কোথা থেকে । দীর্ঘ 34 বছর ধরে এখানে রাজত্ব করা কমিউনিস্টদের দেখানো পথই অনুসরণ করছেন মমতা বন্দ্যোপাধ্যায় । এখানে সোনার বাংলা বলে দিদি চেঁচাচ্ছেন। অথচ সোনার বাংলা এখন সোনা চুরির বাংলা । TMC মানে T-তে তুষ্টিকরণ, M-এ মাফিয়ারাজ ও C-তে করাপসন অর্থাৎ দুর্নীতি। থাইল্যান্ড থেকে সোনা আনে তৃণমূলের সিন্ডিকেটের ছেলেরা । নেতাজির পরিবারের সদস্যদেরও ছাড়ছে না ওরা । তাদের সদস্যদের কাছেও তোলা তুলতে যাচ্ছে । পরিবর্তন দিদির শুধু মনে এসেছে, তাই তিনি এখন সোনা আর টাকা চাইছেন । "

শুনুন নির্মলা সীতারমনের বক্তব্য

নির্মলা সীতারমন আরও বলেন, "আয়ুষ্মান ভারত প্রকল্পের যাবতীয় সুবিধা বন্ধ করে দিয়েছেন দিদিমণি। যাতে মোদির স্বপ্নের প্রকল্পের সুবিধা বাংলার জনগণ না পায় । এটাই ওর মূল চেষ্টা । তা ছাড়া চাষিদের জন্য কিষাণ যোজনার টাকাও আনতে দিচ্ছে না দিদি । যাতে কিষাণরা সঠিকভাবে প্রধানমন্ত্রীর কিষাণ বিকাশ যোজনার টাকা না পায় । দিদির উপর কেউ যদি প্রশ্ন করে তাঁর বেঁচে থাকা মুশকিল হয়ে যাচ্ছে । দিদিমণির গণতন্ত্রের উপর কোনও ভরসা নেই । তৃণমূলের বিরুদ্ধে কোনও দল বা প্রার্থীকে তিনি দাঁড়াতে দিতে চান না । জনগণকে অনুরোধ করব ভয় পাবেন না । ভয়কে জয় করে 12 মে নিজের ভোট নিজে দিন । যদি ভয় পেয়ে পিছিয়ে যান তাহলে আর কোনও দিনই আপনারা ভোট দিতে পারবেন না । এবারে যদি ভোট না দিতে পারেন তাহলে আর কোনদিনই পারবেন না । এদিন প্রতিরক্ষামন্ত্রী হিন্দি ছাড়াও তেলুগু ভাষায় বক্তব্য রাখেন খড়গপুরের তেলুগু ভাষাভাষীদের উদ্দেশে ।

Last Updated : Apr 25, 2019, 10:49 PM IST

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details