পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 12, 2020, 11:56 PM IST

ETV Bharat / briefs

শিক্ষামন্ত্রীর বাড়ির কাছে চুরি, 4 ঘণ্টায় চোর ধরল পুলিশ

CCTV ফুটেজ দেখে চুরির চার ঘণ্টার মধ্যেই চোরকে গ্রেপ্তার করল নেতাজি নগর থানার পুলিশ। গতকাল রাতে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ির পাশেই একটি বাড়িতে চুরি হয়।

Thief
Thief

কলকাতা, 12 জুন : শিক্ষামন্ত্রীর বাড়ির পাশেই চুরি । তদন্তে নেমে চার ঘণ্টার মধ্যেই চোরকে ধরল নেতাজি নগর থানার পুলিশ।

নাকতলা পোস্ট অফিসের পাশেই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি। তাঁর বাড়ির পাশেই একটি বাড়িতে গতরাতে চুরি হয়। তদন্তে CCTV ফুটেজ খতিয়ে দেখে মাত্র চার ঘণ্টার মধ্যেই চোরকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গিয়েছে, নাকতলা পোস্ট অফিসের পাশে একটি দোতলা বাড়িতে গতরাতে চোর ঢুকে একতলা থেকে হিয়ারিং এইড সংস্থা থেকে ল্যাপটপ ও চার্জার চুরি করে। আজ সকালে গৃহকর্ত্রী ঘুম থেকে উঠে দেখেন নিচের গেটের তালা ভাঙা। দ্রুত খবর দেওয়া হয় নেতাজি নগর থানায়।

তদন্তে নেমে পুলিশ সংস্থার CCTV ফুটেজ দিয়ে দেখে। তাতেই ধরা পড়ে চোর। দেখা যায়, রাত তিনটে নাগাদ টর্চ নিয়ে বাড়িতে ঢুকে চোর। বিভিন্ন ড্রয়ার হাতড়িয়ে টাকার সন্ধান করে সে। টাকা না পাওয়ায় একটি ল্যাপটপ ও তার চার্জার নিয়ে চম্পট দেয় চোর।

CCTV ফুটেজে চোরের বাম হাতের কনুইয়ের নিচের অংশ কাটা এবং একটি চোখ খারাপ লক্ষ্য করে পুলিশ। সেই সূত্র ধরেই তদন্ত শুরু করা হয়। জানা যায়, রিজেন্ট পার্ক থানায় এই ধরনের একজনকে গ্রেপ্তার করা হয়েছিল। থানা থেকে ঠিকানা নিয়ে মুর অ্যাভিনিউয়ের বাড়ি থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃত ব্যক্তির নাম সুব্রত রায় ওরফে বাবলি।

প্রাথমিকভাবে চুরির কথা স্বীকার না করলেও পরে পুলিশি জেরায় চুরির ঘটনা স্বীকার করে নেয় সে। আগামীকাল তাকে আলিপুর আদালতে তোলা হবে।

ABOUT THE AUTHOR

...view details