পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 30, 2020, 11:40 PM IST

ETV Bharat / briefs

অর্পিতা ঘোষ সহ কয়েকজন তৃণমূল নেতার সোয়াবের নমুনা সংগ্রহ

27 জুন এক যুব তৃণমূল নেতা কোরোনা আক্রান্ত হন । 25 জুন বুনিয়াদপুরের একটি দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছিলেন তিনি । সেখানে অর্পিতা ঘোষ সহ জেলার নেতৃত্বের একাংশ উপস্থিত ছিলেন । তাই আজ তাঁদের কয়েকজনের সোয়াবের নমুনা সংগ্রহ করা হল ।

ARPITA

বালুরঘাট, 30 জুন : তৃণমূলের রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষের সোয়াবের নমুনা সংগ্রহ করা হল । তিনি ছাড়াও মন্ত্রী বাচ্চু হাঁসদা, গঙ্গারামপুরের বিধায়ক গৌতম দাস, তৃণমূল নেতা দেবাশিস মজুমদার ও সুভাষ চাকির সোয়াবের সংগ্রহ করা হয় । তৃণমূল নেতাদের পাশাপাশি সাংবাদিকদেরও সোয়াবের নমুনা সংগ্রহ করা হয় ।

হোম কোয়ারানটিনে থাকার পর আজ বিকেলে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন সংলগ্ন বালুছায়া ভবনে অর্পিতা ঘোষ সহ অন্যান্যদের নমুনা সংগ্রহ করা হয় । অর্পিতা ঘোষের দেহরক্ষী ও গাড়িচালক কোয়ারানটিনে থাকায় তিনি টোটো করে সোয়াব পরীক্ষার জন্য বালুছায়া ভবনে আসেন ।



27 জুন জেলার এক যুব তৃণমূল নেতা কোরোনা আক্রান্ত হন । এদিকে ওই যুব তৃণমূল নেতা 25 জুন বুনিয়াদপুরের একটি দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছিলেন । সেই কর্মসূচিতে তৃণমূলের জেলা সভানেত্রী অর্পিতা ঘোষ সহ জেলার নেতৃত্বের একাংশ উপস্থিত ছিলেন । যুব তৃণমূল নেতা কোরোনায় আক্রান্ত হওয়ার পরই 27 জুন বালুরঘাটে সাংবাদিক বৈঠক করেন অর্পিতা ঘোষ । ওই কর্মসূচিতে উপস্থিত তৃণমূল নেতা-কর্মীদের হোম আইসোলেশনে থাকার নির্দেশ দেন তিনি।


এই বিষয়ে অর্পিতা ঘোষ বলেন, আজ তাঁর এবং সুভাষ চাকি, দেবাশিস মজুমদার, গৌতম দাস, বাচ্চু হাঁসদা ও তোরাফ হোসেন মণ্ডলের সোয়াবের নমুনা সংগ্রহ করা হয় । শংকর চক্রবর্তীর পরীক্ষার প্রয়োজন নেই । ওই দিনের কর্মসূচিতে থাকা বাকিদের পুল টেস্ট হবে 2 জুলাই । তাঁদের পাশাপাশি আজ বেশ কয়েকজন সাংবাদিকেরও সোয়াব টেস্ট হয় । তাঁদের সুরক্ষার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত ।

ABOUT THE AUTHOR

...view details