পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

বোনের বন্ধুকে তলোয়ারের কোপ, অভিযুক্তের খোঁজে কেরালা পুলিশ

কেরালার মুভাট্টুপুসায় রবিবার রাতে বাসিল এলডোজ নামক এক ব্যক্তি তার বোনের বন্ধু অখিল নামক এক যুবককে তলোয়ার দিয়ে ঘাড়ে আঘাত করে। ঘটনার পর থেকেই পলাতক বাসিল এলডোজ।

By

Published : Jun 8, 2020, 3:37 PM IST

Kochi
Kochi

কোচি, 8 জুন : বোনের বন্ধুর গলা কেটে দেওয়ায় অভিযুক্তের খোঁজে নামল কেরালা পুলিশ। কোচির মুভাট্টুপুসায় গতকাল রাতে এই ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, বাসিল এলডোজ তার বোনের এক ঘনিষ্ঠ বন্ধু অখিলের উপর তলোয়ার নিয়ে হামলা চালায়। ইঞ্জিনিয়ারিং পড়ুয়া অখিলের ঘাড়ে তলোয়ারের কোপ লাগায় গুরুতর আহত হয় সে। বর্তমানে কোট্টায়ম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে অখিল। অন্যদিকে ঘটনার পর থেকেই পলাতক বাসিল এলডোজ।

ঘটনার সময় অখিলের সঙ্গে উপস্থিত থাকা এক বন্ধু জানায়, " আমরা একটি ওষুধের দোকানে মাস্ক কিনতে গিয়েছিলাম। সেই সময়ই একটি বাইকে করে দুই ব্যক্তি হাতে তলোয়ার নিয়ে হাজির হয়। তারা সরাসরি অখিলের উপর হামলা চালায় এবং সে গুরুতর আহত হয়। আমার উপর হামলা চালাতে গেলে আমি হেলমেট দিয়ে তাদের বাধা দিই, তবে তলোয়ারের ঘা আমার হাতে এসে পড়ে। আমাদের উপর আক্রমণের ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা ছুটে আসেন। তবে তার আগেই ওই দুই ব্যক্তি পালিয়ে যান। "

ওই যুবক জানান, অখিলের সঙ্গে বেশ ভালই বন্ধুত্ব ছিল এলডোজের বোনের। অন্যদিকে তদন্তে যুক্ত এক পুলিশ অফিসার জানান, এলডোজরা খ্রিস্টান হলেও অখিল নিম্নবর্ণের। সেই কারণেই আক্রমণ করা হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

ABOUT THE AUTHOR

...view details