পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 2, 2020, 12:21 PM IST

ETV Bharat / briefs

কুলটিতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

আজ সকালে স্থানীয়রা এলাকার একটি গাছে তাঁর মৃতদেহ ঝুলতে দেখেন । স্থানীয়দের বক্তব্য, যেভাবে দেহটি ঝুলছিল তাতে খুন বলেই মনে হচ্ছে ।

Hanging body of youth recovered in Kulti

আসানসোল, 2 অক্টোবর: যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল কুলটি থানার বেলরুই নামো পাড়া এলাকায় । স্থানীয় একটি জঙ্গল থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ । পরিবারের অভিযোগ, প্রণয়ঘটিত কারণেই খুন করা হয়েছে তাঁকে ।

মৃত যুবকের নাম রাজারাম বাউড়ি । বাড়ি কুলটি থানার চবকা হরি মন্দিরের কাছে । তিনি পেশায় দিনমজুর ছিলেন । রাজারামের দিদির অভিযোগ, স্থানীয় কাজুয়া নামে একটি ছেলের সঙ্গে রাজারামের প্রায় অশান্তি হত । প্রণয়ঘটিত কারণেই এই অশান্তি । গতরাতেও দু'জনের মধ্যে বচসা হয়েছিল । তখন কাজুয়া হুমকি দিয়েছিল যে সে রাজরামকে দেখে নেবে । আজ সকালে স্থানীয়রা এলাকার একটি গাছে তাঁর মৃতদেহ ঝুলতে দেখেন । স্থানীয়দের বক্তব্য, যেভাবে দেহটি ঝুলছিল তাতে খুন বলেই মনে হচ্ছে ।

স্থানীয় তৃণমূল নেতা পূর্ণেন্দু রায়ের দাবি, মৃতদেহ দেখেই বোঝা যাচ্ছে আত্মহত্যার কোনও লক্ষণ নেই । রাজারামকে খুন করা হয়েছে ।

খবর পেয়ে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে স্থানীয় বাসিন্দারা বাধা দেন । তাঁদের দাবি, পুলিশ কুকুর নিয়ে এসে তদন্ত করলে তবে দেহ তুলতে দেবে । এরপর কুলটি থানার পুলিশ ডগ স্কোয়াডে খবর দেয় । বেশ কয়েক ঘণ্টা পর পুলিশ এলাকায় কুকুর নিয়ে তদন্ত চালায় । তারপর রাজারামের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ।

ABOUT THE AUTHOR

...view details