পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 6, 2020, 10:45 PM IST

ETV Bharat / briefs

থানার ভিতর টিকটক ভিডিয়ো শুট, গুজরাতে গ্রেপ্তার 2

সলমন এবং আরিফ নামে দুই যুবককে পুলিশ স্টেশনের ভিতর ভিডিয়ো শুট করার অভিযোগে গ্রেপ্তার করেছে গুজরাত পুলিশ । ভিডিয়ো শুট করে টিকটকে আপলোড করেছিলেন তাঁরা ।

crime
crime

ভদোদরা, 6 জুন : পুলিশ স্টেশনে ভিডিয়ো রেকর্ড করার অভিযোগে গুজরাতের দুই যুবককে আজ গ্রেপ্তার করল পুলিশ । সলমন পাঠান এবং আরিফ শেখ নামে ওই দুই যুবক পুলিশ স্টেশনের ভিতর ভিডিয়ো রেকর্ড করেন । ভিডিয়োটিকে ‘ফিল্মি কায়দায়’ সম্পাদনা করে টিকটকে আপলোড করেন তাঁরা ।

16 এপ্রিল লকডাউনের নিয়ম ভাঙার অপরাধে সলমন এবং আরিফকে গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছিল পুলিশ । সেই সময়ই তাঁরা থানার ভিতর ভিডিয়ো শুট করেছিলেন বলে পুলিশের তরফে জানানো হয় ।

পুলিশ আধিকারিক এস জি সোলাঙ্কি এই বিষয়ে বলেন, “16 এপ্রিল ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়েছিল । জামিনে মুক্ত হওয়ার পর তাঁরা সায়াজিগঞ্জ পুলিশ স্টেশনের ভিতর ভিডিয়ো শুট করে । সলমন এবং আরিফ কোনও পুলিশ আধিকারিকের অনুমতি নেয়নি ।”

সলমন এবং আরিফ পুলিশ স্টেশনের ভিতর ভিডিয়ো শুট করেন । এরপর সম্পাদনা করে সেই ভিডিয়োর সঙ্গে সাইরেনের শব্দ যোগ করেন । এরপর ভিডিয়োটি টিকটকে আপলোড করেন । এক পুলিশ আধিকারিকের বিষয়টি নজরে আসে । ভারতীয় দণ্ডবিধির 66 (E) ধারায় অনুমতি ছাড়া কোনও জায়গার ছবি বা ভিডিয়ো রেকর্ড করার অভিযোগে তাঁদের গ্রেপ্তার করা হয় ।

ABOUT THE AUTHOR

...view details