পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 20, 2019, 5:33 PM IST

ETV Bharat / briefs

পুলিশের গুলিতে মৃত্যু হয়নি, BJP-র গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত ভাটপাড়া : জ্যোতিপ্রিয়

জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, পুলিশের গুলিতে কারও মৃত্যু হয়নি । এই ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার জন্য পুলিশকে বলেন তিনি ।

পুলিশের গুলিতে মৃত্যু হয়নি, BJP-র গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত ভাটপাড়া : জ্যোতিপ্রিয়

ভাটপাড়া, 20 জুন : BJP-র গোষ্ঠীসংঘর্ষের ফলে ভাটপাড়া উত্তপ্ত হয়েছে বলে মন্তব্য করলেন উত্তর 24 পরগনার তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক । আজ ভাটপাড়া ফাঁড়িকে নতুন থানা হিসেবে উদ্বোধন করার সময় কয়েকজন দুষ্কৃতী রাস্তায় বোমাবাজি শুরু করে । পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় । পুলিশ ও দুষ্কৃতীদের মধ্যে শুরু হয় গুলির লড়াই । গুলি লেগে জখম হয় একাধিক দুষ্কৃতী । এরমধ্যে তিনজনের মৃত্যু হয় । যদিও জ্যোতিপ্রিয় মল্লিকের দাবি, পুলিশের গুলিতে কারও মৃত্যু হয়নি । এই ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করার জন্য পুলিশকে বলেন তিনি ।

জ্যোতিপ্রিয় বলেন, "পুলিশ এক রাউন্ডও গুলি চালায়নি । পুলিশের গুলিতে কারও মৃত্যু হয়নি । উলটে পুলিশকে বোমা মারছে । পুলিশের উপর আক্রমণ করছে । BJP-র গোষ্ঠীসংঘর্ষে ভাটপাড়া উত্তপ্ত হয়েছে । এই ঘটনায় তৃণমূল কংগ্রেস যুক্ত নয় । BJP-র গোষ্ঠীসংঘর্ষ হলে আমি কি রেফারি হয়ে সেই লড়াই থামাতে যাব ? এই ঘটনা অর্জুন সিংয়ের দল এবং পুরানো BJP-র লড়াই । পুলিশকে দোষীদের গ্রেপ্তার করতে বলেছি ।"

তিনি আরও বলেন, "লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই ভাটপাড়ায় মারামারি ও তাণ্ডব শুরু হয়েছে । আমরা করছি না । একতরফা মারামারি হচ্ছে । ভারতীয় জনতা পার্টির দুটি ভাগ হয়েছে । নব্য BJP এবং পুরাতন BJP । পুরাতন BJP এই গন্ডগোল চাইছে না । CPI(M)-র হার্মাদরা এখন নব্য BJP-তে নাম লিখিয়েছে । তারা মাথায় ফেটি বেঁধে বোমা মারছে ও মারধর করছে । পরিকল্পনা মাফিক ভারতীয় জনতা পার্টির নেতারা ভাটপাড়ায় তাণ্ডব করছে । যারা মারা যাচ্ছে তারাই ওদের কাছে BJP কর্মী হয়ে যাচ্ছে ।"

ABOUT THE AUTHOR

...view details