পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 17, 2020, 2:54 PM IST

ETV Bharat / briefs

চুক্তি নিয়ে বাগান কর্তাদের বিরুদ্ধে অভিযোগ ফ্রান গঞ্জালেসের

স্প্যানিশ মিডফিল্ডারের অভিযোগ, মোহনবাগানের সঙ্গে তাঁর আরও একবছরের চুক্তি রয়েছে। সেই চুক্তির ব্যাপারে একাধিকবার জিজ্ঞাসা করেও কোনও উত্তর দিচ্ছেন না মোহনবাগান কর্তারা ।

Fran Gonzalez
Fran Gonzalez

কলকাতা, 17 সেপ্টেম্বর : বিস্ফোরক অভিযোগ ফ্রান গঞ্জালেসের । গত মরশুমে মোহনবাগানের আই লিগ জয়ের অন্যতম কাণ্ডারি ছিলেন তিনি । তাঁর অভিযোগ তিনি চুক্তি বিতর্কের শিকার।

স্প্যানিশ মিডফিল্ডারের অভিযোগ, মোহনবাগানের সঙ্গে তাঁর আরও একবছরের চুক্তি রয়েছে। সেই চুক্তির ব্যাপারে একাধিকবার জিজ্ঞাসা করেও কোনও উত্তর দিচ্ছেন না মোহনবাগান কর্তারা । এমনকী আইনজীবীর চিঠি পাঠিয়েও কোনও প্রত্যুত্তর মেলেনি ।

এই ব্যাপারে এটিকে মোহনবাগানের কর্তা দেবাশিস দত্ত কোনও উত্তর দিতে রাজি হননি। তিনি বলেন, নির্দিষ্ট সময়ে ক্লাব সরকারিভাবে ফ্রান গঞ্জালেসের অভিযোগের উওর দেবে।

মোহনবাগানের আই লিগ জয়ের অন্যতম নায়ক স্পেনের মিডফিল্ডারটি। শুধু প্রতিপক্ষ আক্রমণ সামলানো নয়, দলের আক্রমণে অংশ নিয়ে দশটি গোল করেছেন। আই লিগ জয়ী মোহনবাগান দলে সমসংখ্যক গোল রয়েছে সেনেগালের স্ট্রাইকার পাপা বাবাদিওয়াড়ার ।

নতুন মরশুমে মোহনবাগান ISL খেলবে। সেই বিষয়ে প্রস্তুতি চলছে। এই অবস্থায় নতুনভাবে এটিকে মোহনবাগান ক্লাব তৈরি হয়েছে। সেখানে মোহনবাগান যেসমস্ত ফুটবলারের সঙ্গে একাধিক বছরের চুক্তি করে রেখেছিল তাঁদের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা অব্যাহত।

ABOUT THE AUTHOR

...view details