পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 27, 2019, 3:23 AM IST

Updated : Apr 27, 2019, 5:46 AM IST

ETV Bharat / briefs

"পুলিশ ও তৃণমূলের গুন্ডারা ঠিকানা বদলে ফেলুন", হুঁশিয়ারি দিলীপের

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে প্রচারে কোতুলপুরে যান দিলীপ ঘোষ । সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "পুলিশ ও তৃণমূলের গুন্ডারা আপনাদের ঠিকানা বদলে ফেলুন ।"

নির্বাচনী প্রচারে দিলীপ ঘোষ

বাঁকুড়া, 27 এপ্রিল : "পুলিশ ও তৃণমূলের গুন্ডারা আপনাদের ঠিকানা বদলে ফেলুন ।" বাঁকুড়ার কোতুলপুরে এসে এভাবেই হুঁশিয়ারি দিলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।

শুনুন বক্তব্য়

গতকাল বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমিত্র খাঁর সমর্থনে প্রচারে কোতুলপুরে যান দিলীপ ঘোষ । সেখানে সৌমিত্র খাঁর স্ত্রীকে সঙ্গে নিয়ে মিছিল ও পথসভা করেন তিনি । তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, "জেনে গেছে জনতা, বিদায় নেবে মমতা । বিদায়ের আগে যারা এখনও চোখ দেখাচ্ছেন, তাদের বলে রাখি, 23 তারিখের পর কোথায় যাবেন ঠিক করে নিন । সারা ভারতবর্ষে BJP আছে । পশ্চিমবাংলায় তৃণমূল কংগ্রেস ছিল । 23 তারিখ ঘোষণা হবে নির্বাচনের ফল । BJP 23-33 টি আসন পাবে । এখানে যে গুন্ডারা আমাদের ধমকাচ্ছে তাদের নাম লিখে রেখেছি । 23 তারিখের পর এখানে আর বাড়ির ভাত খেতে দেব না তাদের । জেলার বাইরে বা রাজ্যের বাইরে যেতে হবে । যারা ধমকাচ্ছেন, 23 তারিখের পর থেকে তাদের পশ্চিমবঙ্গ ছাড়তে হবে । এখন থেকেই জায়গা বা হোটেল বুক করুন ।"

তিনি বলেন, "পুলিশ এবং TMC-র যারা গুন্ডা তারা আপনাদের অভ্যাসটা এবার পালটে ফেলুন । সারা দেশ পালটে যাচ্ছে, পশ্চিমবঙ্গ পালটে যাচ্ছে । সারা ভারতবর্ষে আমরা জিতব । নরেন্দ্র মোদি আবার প্রধানমন্ত্রী হবেন । কেন্দ্রে আবার BJP ক্ষমতা আসবে । কেউ যদি মনে করে পশ্চিমবঙ্গ ভারতবর্ষের বাইরে তাহলে ভুল করছে ।"

Last Updated : Apr 27, 2019, 5:46 AM IST

ABOUT THE AUTHOR

...view details