পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 1:31 PM IST

Updated : Jul 30, 2020, 3:54 PM IST

ETV Bharat / briefs

ফুসফুসে জমাট বেঁধেছে রক্ত, আশঙ্কাজনক ফুয়াদ হালিম

প্রবল জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে বেশ কয়েকদিন ধরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি CPI (M)-র চিকিৎসক সংগঠনের নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম।

Fuad halim health condition
Fuad halim health condition

কলকাতা, 30 জুলাই : আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন CPI(M) নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম । বেশ কয়েকদিন ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। ফুসফুসে রক্ত জমাট বেঁধে যাওয়ায় উদ্বিগ্ন চিকিৎসকরা। নিজের ফেসবুক অ্যাকাউন্টে শরীরে কোরোনা ভাইরাসের সংক্রমণ হয়নি বলে আগেই জানিয়েছিলেন CPI(M)-র চিকিৎসক সংগঠনের এই নেতা। ফের আজ একবার তাঁর কোরোনা টেস্ট করার জন্য চিকিৎসকরা নমুনা সংগ্রহ করা হয়েছে । বিধানসভার প্রাক্তন অধ্যক্ষ হাসিম আবদুল হালিমের পুত্র ফুয়াদ হালিম ।

প্রবল জ্বর এবং শ্বাসকষ্ট থাকায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন তিনি । কোরোনা ভাইরাসের সংক্রমণের সময় তিনি বিনা পয়সায় নিয়মিত দুস্থদের চিকিৎসা করেছেন। মাত্র 50 টাকায় অসুস্থ রোগীদের ডায়ালিসিস করেছেন নিজস্ব হাসপাতালে । পরিবার সূত্রে জানানো হয়েছে, আপাতত তাঁর শারীরিক অবস্থা ভালো নেই। জ্বর এবং শ্বাসকষ্ট থাকায় তাঁর দু'বেলা খেতে অসুবিধা হচ্ছে । শরীরে অক্সিজেনের মাত্রাও কমতে শুরু করেছে । সমগ্র বিষয় নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা । তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে ।

বিধায়ক আবাসনের উলটো দিকে কিড স্ট্রিটের ইরান সোসাইটিতে সপরিবারে থাকেন ফুয়াদ হালিম। কোরোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সমগ্র বাড়ি এবং সংলগ্ন হাসপাতালে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

Last Updated : Jul 30, 2020, 3:54 PM IST

ABOUT THE AUTHOR

...view details