পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

"চৌকিদার চোর হ্যায়" ব্যানার ছিঁড়ে আগুন ধরালেন বাবুল

আসানসোলের BJP প্রার্থী বাবুল সুপ্রিয়র বাড়ির সামনে "চৌকিদার চোর হ্যায়" ব্যানার লাগানো হয়েছিল। অভিযোগের তির তৃণমূলের দিকে। ব্যানারগুলি ছিঁড়ে ফেলে আগুন ধরিয়ে দেন বাবুল। সোশাল মিডিয়ায় ঘটনার ভিডিয়োও পোস্ট করেছেন তিনি।

By

Published : Apr 10, 2019, 5:13 AM IST

Updated : Apr 10, 2019, 6:15 AM IST

ব্যানার ছিঁড়ছেন বাবুল

আসানসোল, ১০ এপ্রিল : "চৌকিদার চোর হ্যায়" লেখা ব্যানার বাবুল সুপ্রিয়র বাড়ির সামনে ঝুলছিল। আর তা দেখে মেজাজ হারালেন বাবুল। নিজে গাড়ি থেকে নেমে ব্যানারগুলি ছিঁড়ে আগুন ধরিয়ে দেন। ঘটনার ভিডিয়ো সোশাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। তাঁর অভিযোগ, তৃণমূলের লোকজন এই কাজ করেছে। ভোটের আগে এলাকার পরিস্থিতি উত্তপ্ত করতে এসব করা হচ্ছে। উস্কানি দিতে এই ধরনের ব্যানার লাগানো হয়েছে।

আসানসোল মহিশিলা কলোনির বটতলা বাজারের কাছে BJP প্রার্থী বাবুল সুপ্রিয়র ফ্ল্যাট। আর সেখানে ফ্ল্যাটের সামনে কয়েকটি ব্যানার দেখা যায়। কয়েকটি ব্যানার টাঙানো হয়েছিল বাবুল সুপ্রিয়র বাড়ির চারপাশেও। সেই সব ব্যানারে লেখা ছিল "চৌকিদার চোর হ্যায়"। গতকাল দুপুরে জামুড়িয়া থেকে প্রচার সেরে ফিরছিলেন বাবুল। বাড়ি ঢোকার সময় তাঁর চোখে পড়ে ব্যানারগুলো। তা দেখেই মেজাজ হারান তিনি। গাড়ি থেকে নেমে ব্যানারগুলো ছিঁড়ে মাটিতে ফেলে দেন। আগুনও ধরিয়ে দেন সেগুলিতে। সম্পূর্ণ ঘটনার ভিডিয়ো রেকর্ডিং করে সোশাল মিডিয়ায় দেন তিনি। অভিযোগ, আগেও এই ধরনের ব্যানার টাঙানো হয়েছিল তাঁর বাড়ির সামনে। সেগুলোও ছিঁড়ে ফেলেছিলেন তিনি।

এই বিষয়ে বাবুলের মন্তব্য, "উস্কানি দিতেই আমার বাড়ির সামনে বারবার এইরকম ব্যানার লাগানো হচ্ছে। সকালে বামনগাছিতে যেখানে আমার মিছিল হচ্ছিল সেখানেও ৬-৭ জন তৃণমূলের ছেলে আমার গাড়ি পর্যন্ত পৌঁছে যায়। আমার গাড়িতে চাপড় মারে। আমাদের ছেলেরা সংখ্যায় অনেক বেশি ছিল। আমি গাড়ি থেকে নেমে যদি ওদের না সরিয়ে দিতাম তবে ওদের সঙ্গে আমাদের ছেলেদের মারামারি লেগে যেত। কিছু একটা অঘটন ঘটত।

পাশাপাশি তিনি আরও বলেন, "আমার বাড়িতে অনেক বড় বড় BJP নেতারা আসেন। আমি তো মুখ্যমন্ত্রীর বাড়ির বাইরে গিয়ে এই ধরনের ব্যানার লাগাতে যাচ্ছি না। সারদা, নারদা নিয়ে কোনও ব্যানারও লাগানো হচ্ছে না। আমার গানও চালানো হচ্ছে না মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে। মহিশিলায় তৃণমূল কংগ্রেসের যারা এই ব্যানার লাগিয়েছে তাদের পার্টি অফিস আমার বাড়ির সামনেই। অর্থাৎ তারা চাইছে কোনও কারণে অশান্তি, মারামারি হোক। যাতে মানুষ আতঙ্কিত হয়ে আর ভোট দিতে না যায়।"

ভিডিয়োয় শুনুন বাবুল সুপ্রিয়র বক্তব্য
Last Updated : Apr 10, 2019, 6:15 AM IST

ABOUT THE AUTHOR

...view details