পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

আজ মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠক BJP প্রতিনিধি দলের

আজ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠক করবে BJP-র এক প্রতিনিধি দল। BJP-র এই প্রতিনিধি দলে থাকবেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, জয়প্রকাশ মজুমদার ও শিশির বাজোরিয়া। আজ সকাল ১০টায় বৈঠক হওয়ার কথা।

By

Published : Apr 30, 2019, 2:23 AM IST

ফাইল ফোটো

কলকাতা, 30 এপ্রিল : আজ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে বৈঠক করবে BJP-র এক প্রতিনিধি দল। বৈঠকে থাকবেন স্পেশাল অবজ়ারভার অজয় নায়েক। থাকতে পারেন স্পেশাল পুলিশ অবজ়ারভার বিবেক দুবেও।

BJP-র এই প্রতিনিধি দলে থাকবেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, জয়প্রকাশ মজুমদার ও শিশির বাজোরিয়া। আজ সকাল ১০টায় বৈঠক হওয়ার কথা।

গতকাল চতুর্থ দফার নির্বাচনের পর একাধিক জায়গায় পুনর্নির্বাচনের দাবি তুলেছে BJP নেতৃত্ব। আসানসোলের একাধিক জায়গায় BJP এজেন্টকে মারধর ও বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। পাণ্ডবেশ্বরে তৃণমূলের গুন্ডাবাহিনী দাপিয়ে বেড়িয়েছে বলে অভিযোগ তুলেছেন জেলার BJP নেতারা। তৃণমূলের বিরুদ্ধে ছাপ্পা ভোটের অভিযোগ তুলেছেন তাঁরা। নির্বাচন প্রহসনে পরিণত হয়েছে বলেও তাঁদের অভিযোগ। এদিকে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকায় হতাশা প্রকাশ করেছেন আসানসোলের BJP প্রার্থী বাবুল সুপ্রিয়। বারাবনি ও পাণ্ডবেশ্বরে প্রতিটি বুথেই পুনর্নির্বাচন চেয়েছেন তিনি।

এই বিষয়গুলিই আজকের বৈঠকে তোলা হতে পারে বলে BJP সূত্রে খবর। আরও বেশ কয়েকটি জায়গাতেও পুনর্নির্বাচনের দাবি তোলা হতে পারে BJP প্রতিনিধি দলের তরফে।

ABOUT THE AUTHOR

...view details