পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 7, 2019, 12:51 PM IST

Updated : May 8, 2019, 7:31 AM IST

ETV Bharat / briefs

BJP-র সভামঞ্চে তাণ্ডব চালিয়ে নেতাদের মারধর, অভিযুক্ত তৃণমূল

বারাসতে BJP-র পথসভায় হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের কাউন্সিলরের বিরুদ্ধে। হামলায় BJP-র জেলা সভাপতি সহ 8 জন জখম হয়েছে। এদিকে, দত্তপুকুরে BJP-র এজেন্টদের বাড়িতে হামলা হয়েছে। সেই ঘটনাতেও অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

নেতাদের মারধর

বারাসত, 7 মে : BJP-র পথসভায় হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি বারাসত পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ওয়ার্ডের অশ্বিনীপল্লি বাজারে বারাসত লোকসভা কেন্দ্রের BJP প্রার্থী মৃণাল কান্তি দেবনাথের সমর্থনে একটি পথসভার আয়োজন করেছিল দল। অভিযোগ, সভা চলাকালীন স্থানীয় তৃণমূল কাউন্সিলর সমীর তালুকদারের নেতৃত্বে দুষ্কৃতীরা হামলা চালায়।

সভায় বক্তব্য রাখছিলেন BJP-র উত্তর 24 পরগনার জেলা সম্পাদক বরুণেন্দু জোয়ারদার। তাঁকে মঞ্চ থেকে নামিয়ে বেধড়ক মারধর করে হামলাকারীরা। অশ্রাব্য গালিগালাজ করা হয়। তাঁকে বাঁচাতে এসে দুষ্কৃতীদের হামলার মুখে পড়েন দলের অন্য নেতা-কর্মীরাও। তাঁদেরও মাটিতে ফেলে লাঠি, বাঁশ দিয়ে মারা হয়। মঞ্চে ভাঙচুরও চালানো হয়।

এবিষয়ে BJP-র বারাসত সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তুহিন মণ্ডলের অভিযোগ, "আমাদের পথসভায় তৃণমূলের স্থানীয় কাউন্সিলর সমীর তালুকদারের নেতৃত্বে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। বরুণেন্দু জোয়ারদার সহ দলের ৭-৮জন কর্মী জখম হন। বরুণেন্দুবাবু সহ দু-জনের আঘাত গুরুতর। তাঁদের বারাসত হাসপাতালে ভর্তি করা হয়েছে।"

দেখুন ভিডিয়ো

ঘটনাটি নিয়ে BJP-র তরফে বারাসত থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দলের পক্ষ থেকে বলা হয়েছে, ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার করা ন‌া হলে থানার সামনে তারা অবস্থানে বসবে। এদিকে, BJP-র অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন সমীরবাবু। তাঁর দাবি, BJP-র গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা ঘটেছে । এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোন‌ও যোগ নেই। বারাসত থানার IC দীপঙ্কর ভট্টাচার্য জানিয়েছেন, অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, ভোট শেষ হতেই গতকাল রাতে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের দত্তপুকুরের কাসিমপুরে BJP-র বুথ এজেন্টদের বাড়িতে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। কয়েকজন BJP এজেন্টকে মারধরও করা হয় বলে অভিযোগ করেছেন স্থানীয় BJP নেতা হেমন্ত সামন্ত। তাঁর অভিযোগ, দত্তপুকুরের বিভিন্ন এলাকায় সন্ত্রাস করছে তৃণমূল। মানুষ আতঙ্কের মধ্যে রয়েছে। যদিও, BJP-র বিরুদ্ধেই এলাকায় সন্ত্রাস চালানোর অভিযোগ এনেছেন স্থানীয় তৃণমূল নেতা অরিন্দম দে।

Last Updated : May 8, 2019, 7:31 AM IST

For All Latest Updates

TAGGED:

bjp

ABOUT THE AUTHOR

...view details