পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 11, 2020, 2:12 PM IST

ETV Bharat / briefs

কোরোনায় আক্রান্ত জলপাইগুড়ির BJP সাংসদ

কোরোনায় আক্রান্ত হলেন জলপাইগুড়ির BJP সাংসদ । সেল্ফ আইসোলেশনে আছেন তিনি ।

jalpaiguri
jalpaiguri

জলপাইগুড়ি, 11 সেপ্টেম্বর : কোরোনায় আক্রান্ত জলপাইগুড়ির BJP সাংসদ জয়ন্তকুমার রায় । তিনি সোশাল মিডিয়ায় নিজেই সংক্রমণের কথা জানিয়েছেন ।

সংসদের বাদল অধিবেশনের আগে কোভিড পরীক্ষার নির্দেশ আসে । সেইমতো জয়ন্তবাবুর সোয়াব নমুনা পরীক্ষা করা হয় । জানা যায়, তিনি কোরোনা পজ়িটিভ ।


সোশাল মিডিয়ায় সংক্রমণের কথা জানিয়ে নিজেই পোস্ট করেছেন জয়ন্তবাবু । লেখেন, "অধিবেশন শুরুর আগেই নির্দেশ অনুসারে কোভিড পরীক্ষা করাই । আজ রিপোর্ট আসে পজ়িটিভ । বর্তমানে চিকিৎসকের পরামর্শ নিয়ে 21 সেপ্টেম্বর পর্যন্ত 10 দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকব । প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে চলছি ।”

কয়েকদিন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায় পরিদর্শনে যান জয়ন্তবাবু । ধুপগুড়িতে ধর্ষণের শিকার নাবালিকার বাড়ি যান । ধুপগুড়ি থানাতেও যান । রাজগঞ্জ ব্লকের গণধর্ষণের শিকার নির্যাতিতার বাড়িতে যান । হলদিবাড়িতেও কর্মীদের সাথে দেখা করেন তিনি । গত সাতদিনে সাংসদ জেলার প্রচুর মানুষের সংস্পর্শে এসেছিলেন । পাশাপাশি জেলার BJP নেতাদের সংস্পর্শেও আসেন । তিনি সোশাল মিডিয়ায় লিখেছেন, "আমি প্রত্যেককে অনুরোধ করছি, গত সাতদিনে আমার সঙ্গে যাঁরা সংস্পর্শে এসেছিলেন, অনুগ্রহ করে আপনারা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করুন ।"

BJP-র জলপাইগুড়ির জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, সাংসদ দিল্লিতে আছেন । সেখানেই তাঁর চিকিৎসা চলছে । এই কয়েকদিন সাংসদের সঙ্গে যে নেতা-কর্মীরা সংস্পর্শে এসেছিলেন, তাঁদের বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details