পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 28, 2020, 11:01 PM IST

ETV Bharat / briefs

দেগঙ্গা BDO অফিস ভাঙচুরের ঘটনায় 15 জনের জামিন

দেগঙ্গায় BDO অফিস ভাঙচুরের ঘটনায় ধৃত পড়ুয়া সহ 15 জনের জামিন মঞ্জুর করল বারাসত আদালত। অভিযুক্তদের হয়ে মামলা লড়েন আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। আগামী সাত জুলাই অবধি অভিযুক্তদের জামিন মঞ্জুর করা হয়েছে।

accused of vandalizing bdo office
accused of vandalizing bdo office

দেগঙ্গাBDOঅফিস ভাঙচুরের ঘটনায়15জনের জামিন

বারাসত, 28জুন : দেগঙ্গায়BDOঅফিস ভাঙচুরের ঘটনায় ধৃত পড়ুয়াসহ15জনের জামিন মঞ্জুর করল বারাসত আদালত।জামিন পেতেই আদালত চত্বরে আবির খেলায় মেতে ওঠেন ধৃত পড়ুয়া সহ গ্রামবাসীরা । জামিনেমুক্ত পড়ুয়ারা জানান,দুর্নীতিরবিরুদ্ধে ও মানুষের অধিকার নিয়ে তাদের লড়াই জারি থাকবে।

ধৃতপড়ুয়াদের জামিনের জন্য বারাসত আদালতে তাদের হয়ে সওয়াল করেন কলকাতা হাইকোর্টের আইনজীবীও রাজ্যসভার বাম সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। তিনিও পড়ুয়াদের গ্রেপ্তারেরঘটনায় পুলিশ ও প্রশাসনের ভূমিকা নিয়ে কড়া সমালোচনা করেন।

22জুনআমফানের ক্ষতিপূরণে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ আন্দোলন ঘিরে উত্তাল হয়ে উঠেদেগঙ্গারBDOঅফিসচত্বর । দীর্ঘ সময় ধরে বিক্ষোভ চলার পাশাপাশি পুলিশের সঙ্গে ধস্তাধস্তি এমনকিBDOঅফিসের জিনিসপত্র ভাঙচুরের অভিযোগ উঠে। ঘটনায় মোট20জনেরবিরুদ্ধে দেগঙ্গা থানায় অভিযোগ দায়ের করেনBDOসুব্রত মল্লিক। পুলিশ15জনকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধেসরকারি সম্পত্তি ভাঙচুর,সরকারিকাজে বাধা দেওয়া সহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করে ।23জুন ধৃত15জনকে বারাসত আদালতে তোলা হয় ।

ABOUT THE AUTHOR

...view details