পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 11, 2020, 9:47 PM IST

ETV Bharat / briefs

আড়াই লাখ টাকার গাঁজা সহ গ্রেপ্তার 2

দুই মাদক কারবারী দুটি বস্তায় গাঁজা নিয়ে মটর বাইকে ভাগীরথী পাড় হওয়ার জন্য অপেক্ষা করছিল । গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ সাহানগর ফেরিঘাটে হানা দিয়ে দু'জনকে গাঁজা সহ গ্রেপ্তার করে। দুটি বস্তায় মোট ৩১কেজি গাঁজা উদ্ধার হয়েছে।

2 Arrested with cannabis
2 Arrested with cannabis

মুর্শিদাবাদ, 11 সেপ্টেম্বর : প্রায় আড়াই লাখ টাকার গাঁজা সহ ধৃত দুই মাদক কারবারী । একই সঙ্গে একটি মটর বাইক ও আটক করেছে মুর্শিদাবাদ থানার পুলিশ। মুর্শিদাবাদ থানার সাহানগর ঘাট থেকে দু'জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের নাম প্রসেনজিৎ মণ্ডল ও সুগ্রিব সরকার।

প্রসেনজিতের বাড়ি মুর্শিদাবাদ থানার ইছাগঞ্জ। সুগ্রীব সরকার মুর্শিদাবাদ থানার কাঠগোলা এলাকার বাসিন্দা। আগামীকাল দুজনকে মাদক আইনের বিশেষ আদালতে হাজির করা হবে বলে জানিয়েছেন মুর্শিদাবাদ থানার IC উদয়শংকর ঘোষ ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই মাদক কারবারী দুটি বস্তায় গাঁজা নিয়ে মটর বাইকে ভাগীরথী পাড় হওয়ার জন্য অপেক্ষা করছিল । গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ সাহানগর ফেরিঘাটে হানা দিয়ে দু'জনকে গাঁজা সহ গ্রেপ্তার করে। দুটি বস্তায় মোট ৩১কেজি গাঁজা উদ্ধার হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক আড়াই লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ধৃতরা গাঁজার বস্তা দুটি আজিমগঞ্জ থানার বরোনগর এলাকায় সুকুমার মণ্ডল নামে একজনকে দিতে যাচ্ছিল। পুলিশ সুকুমার মণ্ডলের খোঁজে তল্লাশি শুরু করেছে।

ABOUT THE AUTHOR

...view details