পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Youth Dies after Brutally Beaten: 'গদর 2' সিনেমা দেখতে গিয়ে বচসা! বেধড়ক মারে মৃ্ত্যু যুবককের

Youth Dies after brutally beaten in Durg: সিনেমা দেখতে গিয়ে এক যুবককে বেধড়ক মারধর করল কয়েকজন দুষ্কৃতী ৷ গুরুতর আহত অবস্থায় যুবককে হাসপাতালে ভরতি করা হলে সেখানেই তাঁর মৃৃত্যু হয় ৷ পরিবারে শোকের ছায়া ৷

By ETV Bharat Bangla Team

Published : Sep 16, 2023, 7:26 PM IST

Etv Bharat
'গদর 2' সিনেমা দেখতে গিয়ে বচসা !

দুর্গ (ছত্তিশগড়), 16 সেপ্টেম্বর: 'গদর 2' সিনেমার দৃশ্য দেখে অভিব্যক্তি ব্যক্ত করায় ক্ষোভের শিকার এক যুবক ৷ ছত্তিশগড়ের খুরসিপারের আইটিআই মাঠে মালকিত সিং নামে এক যুবকের উপরে আচমকা হামলা চালায় পাঁচ-ছয় জন যুবক ৷ মারধরের পর সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা ৷ ঘটনার কথা জানতে পেরে পুলিশ যুবককে উদ্ধার করে প্রথমে পাঠায় সুপেলা হাসপাতালে ৷ অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে রেফার করা হয় রায়পুরের রামকৃষ্ণ কেয়ার হাসপাতালে ৷ সেখানে যুবকের মৃ্ত্যু হয়েছে বলে জানা গিয়েছে ৷

নিহত মালকিতের পরিবারের সদস্য কুলবন্ত সিং বলেন, "আমরা বাড়িতে ছিলাম, এই বিষয়ে কোনওরকম ধারণা ছিল না। মালকিত তার বন্ধুর সঙ্গে সানি দেওলের গদর সিনেমা দেখতে গিয়েছিল। সিনেমায় একটি স্তম্ভ উপড়ে ফেলার দৃশ্য ছিল। সেই দৃশ্যকে ঘিরে মালকিত ও তাঁর বন্ধু নিজস্ব অভিব্যক্তি ব্যক্ত করে ৷ এরপরেই পাশে বসা 6-7 জন ছেলে মালকিত ও তাঁর বন্ধুকে মারধর করে।"

তিনি আরও বলেন, "মালকিতকে নির্মমভাবে মারধর করার পর অভিযুক্তরা পালিয়ে যায়। মালকিতকে প্রথমে ভিলাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রায়পুরের রামকৃষ্ণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ যেখানে তার মৃত্যু হয়েছে।"

দুর্গ শহরের এএসপি সঞ্জয় ধ্রুব বলেন, "আইপিসির 302 ধারার অধীনে এই অপরাধ নথিভুক্ত করা হয়েছে। সন্দেহভাজনদের আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে ৷ এই ঘটনায় পরিবার ও স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে থানায় পৌঁছায়। তাঁদের সঙ্গেও কথা বলা হয়েছে।'' বর্তমানে খুরসিপাড় থানা পুলিশ খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করছে। পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত সঠিক বিষয়টা সামনে আসেনি ৷ জিজ্ঞাসাবাদের পর পুরো বিষয়টি জানা যাবে।

আরও পড়ুন: তরুণীকে ব্ল্যাকমেলের অভিযোগে আগ্রায় গুলি করে খুন বিএড ছাত্রকে, গ্রেফতার 2

জানা গিয়েছে, 'গদর 2' সিনেমা দেখাকালীন মালকিতের পাশে থাকা আরও কিছু যুবকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন ৷ বচসা পৌঁছয় হাতাহাতিতে ৷ মালকিত সিংকে সকলে মিলে বেধড়ক মারধর করে ৷ গুরুতর আহত অবস্থায় মালকিতকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় ক্ষুব্ধ পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারাা থানা ঘেরাও করেন।

ABOUT THE AUTHOR

...view details