পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 5, 2021, 9:18 PM IST

ETV Bharat / bharat

Murder : ঠাকুরপুকুর থেকে উদ্ধার মহিলার দেহ, আটক স্বামী

বেহালার ঠাকুরপুকুরের ওই এলাকায় রাস্তার ধারে ওই মহিলাকে পড়ে থাকতে দেখা যায় । ডাকাডাকি করার পরেও সাড়া না দেওয়াতে সন্দেহ হয় এলাকার বাসিন্দাদের । ফোন করা হয় স্থানীয় ঠাকুরপুকুর থানায় । দেহে কোথাও কোনও প্রকারের আঘাতের চিহ্ন না থাকলেও গলায় কালশিটে দাগ রয়েছে ।

Murder
ঠাকুরপুকুর থেকে উদ্ধার মহিলার দেহ

ঠাকুরপুকুর, 5 নভেম্বর : রাস্তা থেকে উদ্ধার হল এক মহিলার দেহ । শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বেহালার ঠাকুরপুকুর থানা এলাকার সন্তোষ রায় রোডে ঘটনাটি ঘটেছে । মৃতার নাম সন্ধ্যা সর্দ্দার (৫২) । কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের গোয়েন্দাদের প্রাথমিক অনুমান, গলা টিপে খুন করা হয়েছে ওই মহিলাকে । পারিবারিক কলহের জেরেই এই ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের ।

আরও পড়ুন :Subrata Mukherjee : ফিরে দেখা সুব্রত মুখোপাধ্যায়ের বর্ণময় কেরিয়ার

অভিযোগ এদিন সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বেহালার ঠাকুরপুকুরের ওই এলাকায় রাস্তার ধারে ওই মহিলাকে পড়ে থাকতে দেখা যায় । ডাকাডাকি করার পরেও সাড়া না দেওয়াতে সন্দেহ হয় এলাকার বাসিন্দাদের । ফোন করা হয় স্থানীয় ঠাকুরপুকুর থানায় । ঠাকুরপুকুর থানার পুলিশ এসে দেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে । পরে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের গোয়েন্দারা ঘটনাস্থলে আসে । গোয়েন্দাদের প্রাথমিক অনুমান গলা টিপে খুন করা হয়েছে ওই মহিলাকে । দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে ৷

লালবাজার সূত্রের খবর, দেহে কোথাও কোনও প্রকারের আঘাতের চিহ্ন না থাকলেও গলায় কালশিটে দাগ রয়েছে । এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, মৃতার সঙ্গে তাঁর স্বামীর পারিবারিক কলহ লেগেই থাকত । বাড়িতে সদর দরজা দিয়ে ঢুকতে পারতেন না ওই মহিলা । তার বদলে অন্য দরজা দিয়ে তাঁকে বাড়িতে ঢুকতে হত । মৃতার স্বামীকে ঠাকুরপুকুর থানায় নিয়ে যাওয়া হয়েছে, সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details