পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 10, 2022, 3:28 PM IST

ETV Bharat / bharat

woman arrests for killing lover's wife : পরকীয়ার জেরে প্রেমিকের স্ত্রী ও ৪ সন্তানকে খুন প্রেমিকার

প্রেমিককে বিয়ে করতে তাঁর স্ত্রী ও নাবালক সন্তানকে খুন করল প্রেমিকা । কর্নাটকের মান্ডা এলাকার ঘটনা (incident held on mandya) । গ্রেফতার অভিযুক্ত।

women arrested for killing lover's wife and 4 children
প্রমিকের স্ত্রী ও ৪ সন্তানকে খুন প্রেমিকার

মান্ডা (কর্নাটক), 10 ফেব্রুয়ারি : স্বামীর অবৈধ সম্পর্কের বলি স্ত্রী-সহ 4 সন্তান । প্রেমিকের স্ত্রী-সহ নাবালক 4 সন্তানকে খুনের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত । বুধবার অভিযুক্ত লক্ষ্মীকে গ্রেফতার করে কর্নাটক পুলিশ (police arrest accused)। জানা গিয়েছে, মান্ডা গ্রামের বাসিন্দা ব্যবসায়ী গঙ্গারামের সঙ্গে লক্ষ্মীদেবীর বিবাহ বর্হিভূত সম্পর্ক ছিল । সেই সম্পর্কের কথা গঙ্গারামের স্ত্রী লক্ষ্মী দেবী (26), সন্তান রাজ (12), গোবিন্দ (8), কমল (7) কুণাল (4) জেনে যাওয়াতেই তাদের খুন করে গঙ্গারামের প্রেমিকা (Mandya murder family)।

আরও পড়ুন:ভিন্ন ধর্মের যুবক-যুবতি এক অটোয়, বেধড়ক মারধরের ভিডিয়ো প্রকাশ্যে

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত লক্ষ্মী কর্নাটকের মাইসুরুর বেলাভাট্টা এলাকার বাসিন্দা । দীর্ঘদিন ধরে মান্ডা গ্রামের বাসিন্দা প্লাস্টিক ব্যবসায়ী গঙ্গারামের সঙ্গে তার অবৈধ সম্পর্ক ছিল । লক্ষ্মী বিয়ের জন্য গঙ্গারামকে চাপ দিতে থাকে । কিন্তু গঙ্গারাম তা এড়িয়ে যাওয়ায় লক্ষ্মী গঙ্গারামের মান্ডার বাড়িতে যায় । সেখানেই অবৈধ সম্পর্কের কথা গঙ্গারামের স্ত্রী জেনে যাওয়ায় খুন ছক করে লক্ষ্মী । এরপরেই পথের কাঁটা সরাতে পরিকল্পনা মতো ঠান্ডা মাথায় খুন করে লক্ষ্মী (Lakshmi planed murder)। এমনটাই উল্লেখ করেছে কর্নাটক পুলিশ । প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গঙ্গারামের অনুপস্থিতেই তাঁর স্ত্রী ও 4 সন্তানকে খুন করে লক্ষ্মী । প্রথমে খাবারের বিষাক্ত কিছু মিশিয়ে তা খেতে দেয় । এরপর তারা অচেতন হয়ে পড়লে ধারালো অস্ত্র দিয়ে গঙ্গারামের নাবালক 4 সন্তান ও তার স্ত্রীকে খুন করে । এমনকী পুলিশের সন্দেহ এড়াতে 5 ফেব্রুয়ারি গঙ্গারামের স্ত্রী, সন্তানের অন্তেষ্ট্যি ক্রিয়াতেও উপস্থিত থাকে অভিযুক্ত লক্ষ্মী । সেখানে লক্ষ্মীর কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়ে । অবশেষে বুধবার তাকে গ্রেফতার করে কর্নাটক পুলিশ ।

পুলিশি জেরায় অভিযুক্ত লক্ষ্মী স্বীকার করেছে (accused confessed her crime), গঙ্গারামের সঙ্গে তার অবৈধ সম্পর্কের কথা জেনে গিয়েছিল গঙ্গারামের স্ত্রী (Extramarital affair with Lakshmi) । তাই পথের কাঁটা সরাতে এবং গঙ্গারামকে বিয়ে করতেই খুনের পরিকল্পনা করে । শুধু অবৈধ সম্পর্ক না আরও কোনও কারণ আছে, তা জানতে অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে কর্নাটক পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details