পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

West Bengal Police: বিহারে পশ্চিমবঙ্গ পুলিশের অভিযান, অপহৃত তরুণীকে উদ্ধার

বিহারের সিওয়ান থেকে অপহৃত বাংলার এক তরুণীকে উদ্ধার করল পশ্চিমবঙ্গ পুলিশ (West Bengal Police)। ঘটনাটি ঘটেছে দারোন্দা থানা এলাকার কাটোয়ার গ্রামে। ওই গ্রামে পশ্চিমবঙ্গ পুলিশের হঠাৎ অভিযানে গ্রামবাসীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয় ।

By

Published : Nov 5, 2022, 8:32 PM IST

West Bengal police recover kidnapped girl from Siwan
West Bengal police recover kidnapped girl from Siwan

সিওয়ান (বিহার), 5 নভেম্বর:হঠাৎ করে বিহারের সিওয়ান (Siwan) জেলার দারোন্ডা থানা এলাকার কাটোয়ার গ্রামে অভিযান চালাল পশ্চিমবঙ্গ পুলিশ ৷ যাকে ঘিরে গ্রামে চাঞ্চল্যের সৃষ্টি হয় । জানা গিয়েছে, কাটোয়ার থানা এলাকার বাসিন্দা রাহুল কুমার বাংলা থেকে একটি তরুণীকে নিয়ে যান সেখানে । এ ব্যাপারে তরুণীর বাবা পশ্চিমবঙ্গের থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন । এই মামলায় তরুণীকে খুঁজতে খুঁজতে পশ্চিমবঙ্গ পুলিশ পৌঁছয় সিওয়ানে ৷ সেখানে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে তারা (West Bengal police recover kidnapped girl)।

পশ্চিমবঙ্গের রায়গড় থানার এক বাসিন্দা তাঁর মেয়ের অপহরণের অভিযোগ দায়ের করেন । যার ভিত্তিতে বেঙ্গল পুলিশ বিহারের দারোন্ডা থানায় যোগাযোগ করে এবং অভিযান চালাতে কাটোয়ার গ্রামে পৌঁছয় । তারপরই পুলিশ অপহৃত তরুণীকে গ্রাম থেকে উদ্ধার করে । একই সঙ্গে যে যুবকটি তরুণীকে নিয়ে এসেছে তিনি পলাতক বলে জানা গিয়েছে ।

আরও পড়ুন:অটো-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে 7 জন মহিলার মৃত্যু, আহত 11

ঘটনার তথ্য দিয়ে ক্যাপ্টেন শাহনওয়াজ হুসেন বলেন, "অপহরণের খবরে পশ্চিমবঙ্গের রায়গড় থেকে পুলিশের দল রায়গড়ের পিএসআই সাধনা কুমারীর সঙ্গে এসেছিল । তাদের সঙ্গে দারোন্দা থানার পুলিশও অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করেছে । বর্তমানে অপহৃত তরুণীকে পশ্চিমবঙ্গ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details