পশ্চিমবঙ্গ

west bengal

Weekly horoscope 23rd july to 29th july: প্রেম জীবনের জন্য অনুকূল সপ্তাহ মিথুনের, বাকিদের কেমন কাটবে জানুন রাশিফলে

By

Published : Jul 23, 2023, 8:02 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

Weekly horoscope
রাশিফল

মেষ: এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক বলে মনে হচ্ছে । কিছু নতুন কাজ করার চেষ্টা করতে পারেন ৷ যাতে হয়ত তারা সাফল্য পাবেন । প্রেম জীবন কাটানো ব্যক্তিরা তাদের সম্পর্কে খুব খুশি থাকতে পারেন । যাইহোক, মাঝে মাঝে হওয়া ঝগড়া আপনাকে কিছু জিনিস নিয়ে ভাবতে বাধ্য করবে ৷ সমস্যা ঠিক কোথায় রয়েছে তা আপনি বুঝে উঠতে পারবেন না । চাকরির পরিস্থিতি আপনার অনেকাংশে অনুকূলে থাকতে পারে । আপনি আপনার সহকর্মীদের সমর্থন পেতে পারেন, যা আপনার অবস্থানকে শক্তিশালী করতে পারে । ব্যবসায়ীরা হয়ত কিছু নতুন লোকজন এবং সরকারী কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক তৈরি করবেন ৷ যার থেকে আপনি ব্যবসায় ভালো সুবিধা পাবেন । এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য অনুকূল বলে মনে হচ্ছে । আপনার কঠোর পরিশ্রমের ফলে আপনি সাফল্য পেতে পারেন । এখন আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃষ:এই সপ্তাহটি আপনার জন্য খুব সফল বলে মনে হচ্ছে । আপনার বাড়ি তৈরির ইচ্ছা থাকলে, সেই ইচ্ছা পূরণ হতে পারে । রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়ের জন্য সময়টি আপনার অনুকূলে বলে মনে হচ্ছে । চাকরিজীবী ব্যক্তিরা যদিও কিছুটা চাপের সম্মুখীন হতে হবে, তবুও তারা তাদের কর্মক্ষমতা উন্নত করতে সক্ষম হবেন । উপার্জন ভালো হবে বলে মনে হচ্ছে এবং আপনি সম্পত্তি থেকেও লাভ করতে পারেন । আপনি ভালো মুনাফা আশা করতে পারেন । ছোট খাটো কিছু খরচ হতে পারে এবং বাড়ির কেউ অসুস্থ হয়ে পড়তে পারেন । বিশেষ করে বয়স্ক এবং বিবাহিত ব্যক্তিরা তাদের পারিবারিক জীবনে সুখী থাকবেন । জীবনসঙ্গী এবং পরিবারের লোকজনদের সঙ্গে ভালো বোঝাপড়া থাকায় আপনি খুশি হবেন । এই সময়টি আপনার প্রেম জীবনের জন্য সমৃদ্ধশালী ৷ আপনি সম্পর্কে এগিয়ে যেতে পারেন । আপনি বন্ধুদের সমর্থনও পেতে পারেন । এই সময়টা শিক্ষার্থীদের জন্য ভালো ৷

মিথুন: মনে হচ্ছে এই সপ্তাহটি আপনার জন্য ভালো যাবে । বিবাহিত ব্যক্তিরা পারিবারিক জীবন নিয়ে সন্তুষ্ট থাকবেন ৷ তাঁদের জীবনসঙ্গীর প্রতি অনুরক্ত হবেন । এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য অনুকূল বলে মনে হচ্ছে । আপনি হয়ত আপনার সম্পর্কের জন্য অনেক প্রচেষ্টা করবেন । আপনি বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন । আপনি চাকরিতে নিষ্ঠার সঙ্গে কাজ করবেন । আপনার কর্মকর্তা হয়ত আপনাকে কিছু নতুন কাজ দেবেন এবং আপনার উপর কড়া নজর রাখবেন, তাই আপনার কাজ ভালোভাবে করার চেষ্টা করুন । আপনি ব্যবসা করলে, এটি নিয়ে সতর্ক থাকুন । কেউ আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করতে পারে সেই সম্ভাবনা রয়েছে । সময়টা শিক্ষার্থীদের জন্যও ভালো বলে মনে হচ্ছে । আপনি পড়াশোনায় আগ্রহী হতে পারেন এবং এটি আপনাকে ভালো ফলাফল এনে দিতে পারে । আপনার স্বাস্থ্য এখন ভালো বলে মনে হচ্ছে । আপনার খাওয়াদাওয়ার দিকে মনোযোগ দেওয়া ভালো । সপ্তাহের প্রথম দুই দিন বেড়াতে যাওয়ার জন্য ভালো ৷

কর্কট: এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে পারে । আপনি বিবাহিত হলে এই সময়ের সদ্ব্যবহার করুন ৷ আপনার সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন ৷ কারণ সময়টি আপনার পক্ষে বলে মনে হচ্ছে । প্রেম জীবনের জন্য সময় কিছুটা দুর্বল হতে পারে ৷ কিন্তু আপনি হয়ত আপনার বুদ্ধিমত্তার সাহায্যে আপনার প্রিয়জনের মন জয় করবেন । সপ্তাহের শুরুতে আপনি কোথাও বেড়াতে যেতে পারেন । বন্ধুদের সঙ্গে অনেক সময় কাটাবেন । এই সপ্তাহে আপনি প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন । এই সময়টি মানসিকভাবে আপনার জন্য স্বস্তিদায়ক বলে মনে হচ্ছে । পারিবারিক জীবনেও সন্তুষ্টি বোধ দেখা দিতে পারে । বাড়িতে কোনও নতুন অনুষ্ঠানে লোকের যাতায়াত হতে পারে ৷ আপনার আত্মবিশ্বাস জোরালো থাকবে। এই কারণে, আপনি হয়ত ব্যবসায় কিছু নতুন ঝুঁকি নেওয়ার কথা ভাববেন ।

সিংহ:এই সপ্তাহটি আপনার জন্য বেশ অনুকূল বলে মনে হচ্ছে । বিবাহিত ব্যক্তিরা হয়ত পারিবারিক জীবনের চাপ দূর করতে ব্যস্ত থাকবেন । এর পাশাপাশি আপনি প্রেমও উপভোগ করবেন । সপ্তাহটি প্রেম জীবন উত্থান-পতনে পূর্ণ হতে পারে । আপনি যদি ইতিমধ্যেই আপনার প্রিয়জনকে বিয়ের প্রস্তাব দিয়ে থাকেন তবে এই সময়টি ভালো ৷ না-হলে, হয়ত অনেক দেরি হয়ে গেছে । বাড়িতে অতিথি আসতে পারে, যে কারণে আপনি হয়ত কাজেকর্মে ব্যস্ত থাকবেন । আনন্দোৎসব, খাওয়া-দাওয়ার সম্ভাবনা আছে । কিছু ভালো কাজও হতে পারে । যদিও, এখন খরচ অনেকটা বেড়ে যেতে পারে । চাকরিতে আপনার অবস্থান ভালো বলে মনে হচ্ছে । আপনি সহকর্মীদেরও সমর্থন পেতে পারেন এবং তাদের কারণে আপনি কর্মক্ষেত্র ভালো অবস্থানে থাকতে পারে ।

কন্যা: এই সপ্তাহে আপনি খুব আত্মবিশ্বাসী থাকবেন । বিবাহিত ব্যক্তিরা তাদের সাংসারিক জীবনে চলতে থাকা সমস্যাগুলির সমাধানে চেষ্টা করতে পারেন । আপনার প্রেম জীবনের জন্য ভালো সময় হতে পারে । আপনার প্রিয়জন হয়ত আপনার সামনে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ নিয়ে হাজির হবেন,যা আপনার খুব পছন্দ হতে পারে । আপনি হয়ত একই সময়ে হাতে কিছু নতুন কাজ নেবেন, যে কারণে আপনি খুব বিরক্ত হয়ে পড়বেন ৷ সঠিক সময়ে আপনার কাজের পরিকল্পনা করুন, যাতে কোনও কাজ নিয়েই কোনও সমস্যায় পড়তে না হয় । উপার্জনের দিক থেকে এই সপ্তাহটি খুব ভালো বলে মনে হচ্ছে । আপনি প্রকল্পগুলিতে সফল হতে পারেন, যে কারণে আপনার উপার্জন বাড়তে পারে এবং আপনি খুব ভালো অবস্থানে থাকতে পারেন ।

তুলা:এই সপ্তাহটি আপনার জন্য ভালো হতে পারে । প্রেম জীবনের জন্য সময় অনুকূল বলে মনে হচ্ছে এবং সম্পর্কের মধ্যে ভালোবাসা বাড়তে পারে । বিবাহিত ব্যক্তিরা তাদের সাংসারিক জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু নতুন পদক্ষেপ নিতে পারেন । সপ্তাহের শুরুতে কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে, কিন্তু উপার্জন ভালো হওয়ার কারণে আপনি কোনও সমস্যার সম্মুখীন হবেন না । রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়ে আপনি সাফল্য পেতে পারেন । সরকারি খাতে ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে । আপনি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিলে সফল হতে পারেন । আপনার থেমে থাকা কাজ শীঘ্রই সম্পন্ন হতে পারে । আপনার সামাজিক অবস্থানও শক্তিশালী হয়ে উঠতে পারে । ভাগ্য আপনার সহায় থাকলে, আপনার বন্ধ হয়ে যাওয়া কাজও সম্পন্ন হতে পারে । আপনার ব্যক্তিগত জীবন হোক এবং পেশাগত জীবন, দুই ক্ষেত্রেই আপনি ভালো বোধ করবেন। শিক্ষার্থীদের এখন খুব পরিশ্রম করতে হতে পারে। আপনাকে পড়াশোনায় মনোযোগ দিতে হবে।

বৃশ্চিক: এই সপ্তাহটি আপনার জন্য মাঝারিরকম ফলদায়ক হতে পারে। বিবাহিত ব্যক্তিদের সাংসারিক জীবন উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে পারে। আপনি বাইরের কোনও মানুষের প্রতি আগ্রহী হয়ে পড়তে পারেন, এটি এড়ানোর চেষ্টা করাই ভালো ৷ না-হলে আপনার বিবাহিত জীবনে চাপ বাড়তে পারে । প্রেম জীবন কাটানো ব্যক্তিদের জন্য সপ্তাহটি অনুকূল বলে মনে হচ্ছে । সপ্তাহের শুরুতে অর্থাগম হতে পারে, যা আপনার আর্থিক অবস্থারও উন্নতি করতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আপনার মন ব্যস্ত থাকতে পারে এবং মনে হচ্ছে আপনি হয়ত পূজা-অর্চনায় অনেক বেশি মনোযোগ দেবেন । সমাজে আপনার ভালো অগ্রগতি হতে পারে। চাকরিজীবী ব্যক্তিদের জন্য এই সময়টা ভালো প্রমাণিত হতে পারে। আপনি যদি এদিক ওদিকের জিনিসে মনোযোগ না দেন তাহলে এই সময়টি আপনার জন্য উপকারী হতে পারে।

ধনু: এই সপ্তাহটি আপনার জন্য ভালো মনে হচ্ছে । বিবাহিত ব্যক্তিরা তাদের সাংসারিক জীবনে কিছুটা অতৃপ্ত থাকতে পারেন। শ্বশুরবাড়ির লোকজনদের অতিরিক্ত হস্তক্ষেপ আপনার পছন্দ নাও হতে পারে । প্রেম জীবন কাটানো ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভালো হতে পারে । আপনি কোনও মন্দির দর্শন করতেও যেতে পারেন । এই সময়টি পারিবারিক দায়িত্বগুলি বোঝার এবং সাংসারিকব্যয় পূরণ করার সময় । ভাগ্য আপনার সহায় হতে পারে, তবে হঠাৎ করে আপনার করা কোনও কাজ নষ্ট হয়ে যেতে পারে, তাই খুব সাবধানে এগোন । ব্যবসার জন্য সময় উত্থান-পতনে পূর্ণ হতে পারে। আপনি হয়ত সরকারি খাতের বিরুদ্ধে যাবেন, যা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। এর জন্য কর্তৃপক্ষ আপনার জরিমানা করতে পারে, তাই সতর্ক থাকুন। চাকরির বাজারের পরিস্থিতি এখন পর্যন্ত ওঠানামা করছে, তাই আপনার অবস্থান ধরে রাখার চেষ্টা করুন, চাকরি পাওয়া এখন সম্ভব নাও হতে পারে।

মকর:এই সপ্তাহটি আপনার জন্য ভালো মনে হচ্ছে । বিবাহিতদের সাংসারিক জীবনও ভালো কাটতে পারে । আপনার জীবনসঙ্গীর কথাবার্তা পালটে যাওয়ার কারণে আপনি পীড়িত হয়ে পড়তে পারেন । তারা কোনও তিক্ত কথাও বলতে পারে, তাই তর্ক করে সময় ব্যয় না করে শান্তিপূর্ণভাবে কাজ করাই শ্রেয় । প্রেম জীবনের জন্য সময় ভালো যাচ্ছে । আপনি আপনার প্রিয়জনের আরও কাছাকাছি আসতে পারেন । ভাগ্যের সহায়তায় আপনি কাজে সাফল্য পেতে পারেন । আপনি চাকরিতে দক্ষতা দেখানোর সুযোগও পেতে পারেন । দীর্ঘদিন ধরে চলতে থাকা একঘেয়েমি কমে আসতে পারে এবং আপনি কর্মক্ষেত্রে ওপরওয়ালার সমর্থন পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময়টি অনুকূল বলে মনে হচ্ছে। আপনার কাজে সাফল্য পেতে পারেন । কোনও ভালো অংশীদারের কারণে ব্যবসায় প্রচুর লাভ হতে পারে ।

কুম্ভ: এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে পারে । বিবাহিত ব্যক্তিরা তাদের সাংসারিক জীবন উপভোগ করতে পারে । আপনার জীবনসঙ্গী তার মিষ্টি কথা এবং স্টাইল দিয়ে আপনার হৃদয় জয় করে নেবেন । তাদের সঙ্গ আপনি এখন আরও বেশি উপভোগ করবেন । আপনি সম্পর্কের মধ্যে এক ধরনের নতুনত্ব অনুভব করতে পারেন। প্রেম জীবনের জন্য সময় অনুকূল বলে মনে হচ্ছে। আপনার মনে লুকিয়ে থাকা সমস্ত কথা আপনার ভালোবাসার মানুষকে বলা ভাল, কেননা তারাও তাদের মনে একই জিনিস অনুভব করছে। সপ্তাহের শুরুতে, আপনি কোনোলম্বা ব্যবসায়িক সফরে যেতে পারেন, যারফলে কোনো একজন ব্যক্তির সাথে ঘনিষ্ঠতা বাড়তে পারে। যদিও আপনি এটি থেকে ভাল সুবিধা পেতে পারেন। চাকরিজীবী ব্যক্তিদের জন্যও সময়টি অনুকূল হতে পারে। আপনি আপনার বিরোধীদের ধূলিসাৎ করে কাজের জায়গায় নিজের অবস্থানে দৃঢ় থাকতে পারেন। আপনার কর্মকর্তাও আপনাকে নিয়ে মুগ্ধ হতে পারেন। এই সময়টা শিক্ষার্থীদের জন্য ভালো বলে মনে হচ্ছে।

মীন:এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো কাটবে। সপ্তাহের শুরুতে, আপনি আপনার সম্পর্কে দৃঢ়ভাবে এগিয়ে যেতে পারবেন এবং আপনার ভালোবাসার মানুষটিকে খুশি রাখার চেষ্টা করবেন। আপনি তাদের হয়ত কোনো অসাধারণ উপহার দেবেন। আপনি লং ড্রাইভে যেতে পারেন যা আপনার প্রেম জীবনকে আরো ভালোকরে তুলতে পারে। বিবাহিত ব্যক্তিদের পারিবারিক জীবন তাদের সুখী করতে পারে। আপনার জীবনসঙ্গীও হয়ত পরিবারের প্রতি তার দায়িত্বগুলি খুব ভালভাবে বুঝতে পারবেন এবং সেগুলি পূরণ করার চেষ্টা করবেন। চাকরিজীবী ব্যক্তিরা তাদের কাজে ভালো ফল পেতে পারেন। আপনি সরকা্রের থেকেও সুবিধা পেতে পারেন। আপনি ব্যবসা করলে এই সপ্তাহে আপনি ব্যবসার ক্ষেত্রে এগিয়ে যেতে পারবেন। এই সময়ে আপনি হয়ত কিছু নতুন লোকের সাথে দেখা করবেন এবং তাদের সাথে যোগাযোগ স্থাপন করবেন। এর ফলে ব্যবসায় লাভ হতে পারে এবং আপনার উপার্জনও বাড়তে পারে। এখন আপনার খরচ কমে আসতে পারে। আপনি কোনো না কোনো ধর্মীয় কাজে অর্থ ব্যয় করতে পারেন।

ABOUT THE AUTHOR

...view details