পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 20, 2021, 10:47 PM IST

ETV Bharat / bharat

Protest : পানীয় জলের দাবিতে পথ অবরোধ , উপপ্রধানের সঙ্গে ধস্তাধস্তি

পানীয় জলের পাইপ লাইন ভেঙে যাওয়ায় জল সংকট শুরু হয় গোটা এলাকায় ৷ পঞ্চায়েতের তরফ থেকে পানীয় জল সাপ্লাই করলে দেখা যায় সেই পানীয় জল নোংরা । ফলে ক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষজন ।

Protest
পানীয় জলের দাবিতে পঞ্চায়েত উপপ্রধানকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

রানিগঞ্জ , 20 অক্টোবর : বল্লভপুর পঞ্চায়েত এলাকায় পানীয় জলের সমস্যা প্রায় দুর্গাপুজোর শুরু থেকেই । প্রত্যেক দিনেই পানীয় জলের দাবিতে বিক্ষোভ ও পথ অবরোধ করে চলেছে এলাকার মানুষজন । পানীয় জলের দাবিতে বল্লভপুর পঞ্চায়েতের নুপুর গ্রামে পথ অবরোধ করে এলাকার বাসিন্দারা । পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বল্লভপুর পঞ্চায়েতের উপপ্রধান সিধান মণ্ডল । উপপ্রধানকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকার মানুষজন । বিক্ষোভের জেরে বচসায় জড়িয়ে পড়েন তিনি । উপপ্রধান নিজের পানীয় জলের বোতল দিয়ে এলাকার বাসিন্দাদের মারধর শুরু করে দেন বলে অভিযোগ । গোটা ঘটনাটি পুলিশের সামনেই ঘটে । রানিগঞ্জ থানার পুলিশ দুই পক্ষকে হাটিয়ে দেয় ।

আরও পড়ুন : Barrackpore Blast : ব্যারাকপুরে বিস্ফোরণে উড়ল বাড়ির ছাদ, হাসপাতালে 2

বল্লভপুর পঞ্চায়েতের নুপুর গ্রামের বাসিন্দা রতন বন্দ্যোপাধ্যায় বলেন, " দুর্গাপুজোর আগে অতি বৃষ্টির জেরে নুনিয়া নদীর জল বেড়ে যায় । জলের স্রোতে পানীয় জলের পাইপ লাইন ভেঙে যায় । পানীয় জলের পাইপ লাইন ভেঙে যাওয়ায় জল সংকট শুরু হয় গোটা এলাকায় । দুর্গাপুজোয় পাইপলাইনের মেরামতির কাজ বন্ধ থাকার ফলে আরও সমস্যা বাড়ে।"

পানীয় জলের দাবীতে পঞ্চায়েত উপপ্রধানকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের
আরও পড়ুন :দেশের লুটেরারা ছাড় পাবে না, হুঁশিয়ারি মোদির


পঞ্চায়েতের তরফ থেকে পানীয় জল সাপ্লাই করলে দেখা যায় সেই পানীয় জল নোংরা । ফলে ক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষজন । এরপর আজ পথ অবরোধে সামিল হয় নুপুর গ্রামের বাসিন্দারা ।

ABOUT THE AUTHOR

...view details