পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 23, 2023, 1:09 PM IST

ETV Bharat / bharat

UP Road Accidents: পিলিভিট ও শামলিতে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল 6 বন্ধুর

বুধবার পিলিভিট ও শামলিতে দুটি ভয়াবহ সড়ক (UP Road Accidents) দুর্ঘটনা ঘটে । তাতে 6 জনের মৃত্যু হয় । উভয় সড়ক দুর্ঘটনার তদন্ত করছে পুলিশ (Road Accidents in Pilibhit and Shamli)। মৃতদেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

UP Road Accidents ETV Bharat
পিলিভিট ও শামলিতে ভয়াবহ পথ দুর্ঘটনা

পিলিভিট/শামলি (উত্তরপ্রদেশ), 23 ফেব্রুয়ারি:উত্তরপ্রদেশের পিলিভিট ও শামলিতে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় (UP Road Accidents) মৃত্যু হল 6 বন্ধুর । পিলিভিটের বিসালপুর হাইওয়েতে একটি গাড়ি বাইক আরোহী তিন বন্ধুকে ধাক্কা দেয় ৷ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয় । ওই একই সময়ে, অর্থাৎ বুধবার গভীর রাতে শামলির কৈরানা কোতোয়ালি এলাকায় একটি দ্রুতগামী গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি ডাম্পারের ৷ গাড়িতে থাকা পাঁচ বন্ধুর মধ্যে তিনজনের মৃত্যু হয় (Road Accidents in Pilibhit and Shamli)৷ দুজন গুরুতর আহত হয়েছেন ।

পিলিভিটের সড়ক দুর্ঘটনা: বিসালপুরের অফিসার ইনচার্জ প্রবীণ কুমার জানিয়েছেন যে, এলাকার টিকরি মাফি গ্রামের বাসিন্দা কুলদীপ গাংওয়ারের সঙ্গে ভালো বন্ধুত্ব ছিল রুরিয়া গ্রামের বাসিন্দা সূর্য প্রতাপ এবং কাটাকাওয়ারা গ্রামের বাসিন্দা দীপক গাঙ্গওয়ারের । বুধবার গভীর রাতে তিন বন্ধু মোটর সাইকেলে চেপে একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন । সেই সময় পিলিভিট-বিসালপুর মহাসড়কের পাকাড়িয়া গ্রামের কাছে একটি গাড়ি বাইক আরোহী তিন যুবককে ধাক্কা মারে ।

পুলিশের অফিসার ইন-চার্জ জানান, দুর্ঘটনার পর মোটরসাইকেলটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় এবং ঘটনাস্থলেই তিন যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে বিসালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় । পরিবারের সদস্যদের কাছ থেকে পাওয়া অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

আরও পড়ুন:হাথরাসে পথ দুর্ঘটনায় মৃত 4, আহত কমপক্ষে 12

শামলির সড়ক দুর্ঘটনা: কোতোয়ালি কৈরানার ইনচার্জ পরিদর্শক পঙ্কজ কুমার ত্যাগী জানান, কৈরানা কোতোয়ালি এলাকার কান্ধলা রোডে একটি ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে । বুধবার গভীর রাতে উঁচাগাঁওয়ের কাছে একটি দ্রুতগতির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি ডাম্পারের ৷ এতে গাড়িটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় । গাড়ির আরোহী আদিল, সাদিক ও টনি ওরফে শুয়াইব রায়জাদগান কান্ধলার বাসিন্দা ৷ দুর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয় । অপর দুইজন গুরুতর আহত হয়েছেন । তাঁরা কৈরানা থেকে কান্ধলা যাচ্ছিলেন ।

দেহ পাঠানো হয় ময়নাতদন্তে: পুলিশের এক আধিকারিক জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পাঁচজনকে গাড়ি থেকে বের করে ৷ তারপর তাঁদের কৈরানার কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয় । সেখানে চিকিৎসক আদিল, সাদিক ও টনি ওরফে শোয়েবকে মৃত বলে ঘোষণা করেন ৷ অপর দুই বন্ধুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বড় হাসপাতালে স্থানান্তরিত করা হয় । মৃতের পরিবারকে খবর দেয় পুলিশ ৷ দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details