পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 7, 2023, 9:13 PM IST

ETV Bharat / bharat

Tripura CM Manik Saha: তৃণমূলের সন্ত্রাসে বিজেপি কর্মীরা বাংলা থেকে পালিয়েছে, অভিযোগ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা (Tripura Chief Minister Manik Saha) তৃণমূলের বিরুদ্ধে বিজেপি কর্মীদের বাংলা থেকে তাড়ানোর অভিযোগ আনলেন ৷ এদিন জন বিশ্বাস যাত্রা (Jana Viswas Yatra) নামে এক কর্মসূচিতে এসে একথা বলেন তিনি ৷ 2023 আবার ত্রিপুরায় বিজেপি সরকার (BJP Govt) গড়বে বলে দাবি করেন মানিক ৷

ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা
জনবিশ্বাস যাত্রা

আগরতলা, 7 জানুয়ারি: বিজেপি বারবার তৃণমূলের বিরুদ্ধে তাদের কর্মীদের উপর অত্যাচারের অভিযোগ এনেছে ৷ এবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা (Tripura Chief Minister Manik Saha) তোপ দাগলেন তৃণমূল কংগ্রেসকে (TMC) ৷ হাজার হাজার বিজেপি কর্মীকে (BJP Workers) বাংলা ছেড়ে শাসক দলের অত্যাচারে পালিয়ে যেতে হয়েছে বলে ভয়ংকর অভিযোগ করেন তিনি ৷ এর জেরে বিজেপি কর্মীদের অন্য রাজ্যে গিয়ে আশ্রয় নিতে হয়ে বলে তাঁর দাবি ।

মানিক সাহা ত্রিপুরার উনাকোটি জেলার অন্তর্গত কুমারঘাটে 'জন বিশ্বাস যাত্রা' (Jana Viswas Yatra) নামে এক কর্মসূচিতে যোগ দেন ৷ সেখানেই ভাষণ দেওয়ার সময় এদিন একথা বলেন তিনি । ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, "তৃণমূল কংগ্রেসের সন্ত্রাস ও সহিংসতার কারণে হাজার হাজার বিজেপি কর্মী পশ্চিমবঙ্গ ছেড়েছেন । ত্রিপুরায় আমরা দেখেছি কীভাবে 2018 সালের নির্বাচনের আগে খুন, ধর্ষণ, অগ্নিসংযোগ, রাজনৈতিক সহিংসতার মতো ঘটনা ঘটেছিল । কিন্তু 2018 সালে বিজেপি সরকার গঠনের পর একটিও রাজনৈতিক হত্যাকাণ্ড, ধর্ষণের মতো ঘটনা ঘটেনি। আমরা গুন্ডা দল নই ৷ আমাদের দলে শৃঙ্খলা হয়েছে ৷ কারণ আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi), স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah) এবং সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) মতো অভিভাবক রয়েছেন ৷"

আরও পড়ুন:ত্রিপুরায় জিততে 2018 এর মতোই মিথ্যা প্রতিশ্রুতি বিজেপি'র, অভিযোগ তৃণমূলের

মুখ্যমন্ত্রী আরও বলেন, "আমি সিপিআইএম এবং কংগ্রেসের সমস্ত সমর্থকদের বিজেপিতে যোগ দেওয়ার জন্য আবেদন করতে চাই ৷ কারণ বিজেপির দরজা সবসময় আপনাদের জন্য খোলা । দেশকে শক্তিশালী করতে বিজেপিই একমাত্র দল । আগামিদিনে আমরা আত্মবিশ্বাসী যে বিজেপি সরকার গঠন করবে । সিপিআইএম সরকার ছিল সন্ত্রাসের সরকার এবং কংগ্রেস সরকার ছিল শৃঙ্খলাহীন সরকার ৷ আমরা যদি তাদের একসঙ্গে যুক্ত করি, তবে তার ফল হবে তৃণমূল কংগ্রেস ৷" মানিক সাহার দাবি, "বিজেপি যেভাবে 'জন বিশ্বাস যাত্রা'-তে জনগণের কাছ থেকে সমর্থন পাচ্ছে, তা ইঙ্গিত দিচ্ছে যে গেরুয়া শিবির (saffron party) 2023 সালে আবার সরকার গঠন করবে ।"

ABOUT THE AUTHOR

...view details