পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 2, 2021, 7:11 PM IST

ETV Bharat / bharat

টপ নিউজ় @ সন্ধে 7 টা

রাজ্য , দেশ , বিদেশ , খেলাধুলা ও বিনোদন জগতের বাছাই করা সেরা দশটি খবর দেখে নিন একনজরে ।

top 7
top 7

1.বিজেপিতে যোগ দিলেন জিতেন্দ্র তিওয়ারি

একাধিক জল্পনার পর অবশেষে বিজেপিতে যোগ দিলেন জিতেন্দ্র তিওয়ারি ।

2.নন্দীগ্রামেই লড়ছেন ? জল্পনা উস্কে জুট কর্পোরেশনের পদ ছাড়লেন শুভেন্দু

শুভেন্দু কি নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়াচ্ছেন? তাই জন্য় কি চেয়ারম্য়ান পদ থেকে ইস্তফা ? অন্য়দিকে বিজয়বর্গীয় বলছেন অন্য় কথা।

3.নিমতিতা বিস্ফোরণ কাণ্ডের তদন্তে এনআইএ

নিমতিতা বিস্ফোরণ কাণ্ডে এবার রাজ্য পুলিশের সিআইডি-র পাশাপাশি তদন্ত করবে এনআইএ । ইতিমধ্যেই সিআইডি এই ঘটনায় যুক্ত সন্দেহে তিনজনকে গ্রেফতার করছে ৷ এবার তাদেরই জিজ্ঞাসাবাদ করতে চায় এনআইএ ।

4.বাংলায় রাম-দ্রোহীদের জায়গা দেবেন না মোদির 'সিদ্ধ-পুরুষ' যোগী

মালদার গাজোলে সভা করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা যোগী আদিত্যনাথ ৷ আগাগোড়া তিনি বিভিন্ন ইস্যুতে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেস ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে ৷ বললেন, ‘রাম-দ্রোহী’দের বাংলায় কোনও জায়গা নেই ৷

5.আনিসুরের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করতে গিয়ে হাইকোর্টে ধাক্কা রাজ্য সরকারের

আনিসুর রহমানের বিরুদ্ধে চলা মামলা প্রত্যাহার করার আবেদন গ্রহণ করেছিল পূর্ব মেদিনীপুরের তমলুক সেশন কোর্ট ৷ মঙ্গলবার তা খারিজ করল কলকাতা হাইকোর্ট ।

6.ভোট কাটাকুটির খেলায় হিন্দু ভোটারদের এককাট্টা করতে কৌশলী আদিত্যনাথ

যোগীর অযোধ্যা-কেন্দ্রিক রাজনীতির মডেল বঙ্গভোটে কতটা প্রভাব ফেলবে তার উত্তর সময়ই বলবে । কিন্তু বাংলার হিন্দু ভোটারদের এক ছাতার তলায় নিয়ে আসতে আজ কৌশলী চাল খেলে গেলেন আদিত্যনাথ ।

7.মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ, আটক পুলিশের

গতমাসের 23 তারিখে শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখিয়েছিলেন চাকরিপ্রার্থীরা । নাকতলায় সেই বিক্ষোভকে কেন্দ্র করে তৈরি হয়েছিল ধুন্ধুমার পরিস্থিতি ।

8.ঠিক কী হয়েছিল অধীরের সঙ্গে ? অকপট আব্বাস

ত্রিশক্তির ব্রিগেড সমাবেশের পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে শুধুই আব্বাস সিদ্দিকী ও অধীর চৌধুরী । রবিবারের মঞ্চে ঠিক কী হয়েছিল? অধীর চৌধুরী কী সত্যিই অসন্তুষ্ট হয়েছিলেন ? নাকি কোনও ভুল বোঝাবুঝি ? ইটিভি ভারতের সঙ্গে অকপট ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকী ।

9.আইসিসি প্লেয়ার অফ দ্য মান্থে মনোনীত অশ্বিন, প্রতিন্দ্বন্দ্বী রুট-মেয়ার্স

ফেব্রুয়ারি মাসের আইসিসি-র সেরা ক্রিকেটারের তালিকায় ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ৷ ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে বল ও ব্যাট হাতে দুর্দান্ত পারফর্মেন্সের জেরে ফেব্রুয়ারি মাসের সেরা ক্রিকেটারের তালিকায় নাম তুলে নিলেন অশ্বিন ৷

10.করোনার প্রতিষেধকের প্রথম ডোজ নিলেন শাস্ত্রী

করোনার টিকা নিলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী ৷ আজ আমেদাবাদে এক বেসরকারী হাসপাতালে করোনার টিকা নেন তিনি ৷ সেই সঙ্গে করোনার ভ্যাকসিন আবিষ্কারের জন্য ভারতের বিজ্ঞানীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন শাস্ত্রী ৷

ABOUT THE AUTHOR

...view details