পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 27, 2021, 7:14 PM IST

ETV Bharat / bharat

টপ নিউজ় @ সন্ধ্যা 7 টা

রাজ্য , দেশ , বিদেশ , খেলাধুলা ও বিনোদন জগতের বাছাই করা সেরা দশটি খবর দেখে নিন একনজরে ।

top 7
top 7

1.প্রথমবার ব্রিগেডে বাম-কংগ্রেস, প্রস্তুতি শেষপর্যায়ে়

ভোটের আগে ব্রিগেড থেকে একজোটে বাম-কংগ্রেস ও সিদ্দিকী কী বার্তা দেন সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল । সমাবেশের আগে মাঠ পরিদর্শন করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু । এদিকে রবিবারের ব্রিগেডে সাত লাখ মানুষের সমাগমের আশা রাখছেন বাম নেতৃত্ব ।

2.আব্বাস-অধীরদের নিয়ে বামেদের ব্রিগেড যাত্রা ভোটবাক্সে লাল সেলাম জানাতে পারবে ?

টুম্পাকে সঙ্গে নিয়ে চেনা ফ্ল্যাগে মাঠ সাজাচ্ছেন বিমান-সূর্যরা । জন-বিস্ফোরণের প্রস্তুতি চলছে জোরকদমে । বামেদের সঙ্গে হাতে হাত মিলিয়ে মাঠ সাজাচ্ছেন অধীর-মান্নানরাও । দেখা মিলবে ভাইজানদেরও । কিন্তু শেষমেষ টুম্পাকে সঙ্গে নিয়ে বুথ পর্যন্ত যেতে পারবেন তো বামেরা ?

3.মুখ্যমন্ত্রীর অফিসে তালা দেওয়ার আর্জি শুভেন্দুর

নবান্নে মুখ্যমন্ত্রীর দফতরে তালা দিতে হবে । যারা ওখানে বসে আছে তারা ভোটের কাজ করছে, রাজ্যের নয় । মেচেদার ইসকন মন্দিরে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পর বললেন শুভেন্দু অধিকারী ।

4.নির্বাচন পর্বের মধ্যেই বদল মুখ্য নির্বাচন কমিশনারের

সমগ্র ভারতের পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন চলাকালীন মুখ্য নির্বাচন কমিশনারের দায়িত্ব নেবেন সুশীল চন্দ্রা। আগামী 13 এপ্রিল ভারতের বর্তমান মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা অবসর নেবেন ।

5.আব্বাস ভোটে প্রভাব ফেলতে পারবে না, ক্ষমতায় আসবে তৃণমূল : ত্বহা সিদ্দিকী

আব্বাস সিদ্দিকী আলাদা দল তৈরি করে , বাম-কংগ্রেসের সঙ্গে জোট বাধার ভাবনা যতই করুক, এবারও বাংলার মসনদে বসতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায় । এমনই দাবি করলেন ফুরফুরা শরীফের পীরজ়াদা ত্বহা সিদ্দিকী ।

6.পার্টির প্রতি অগাধ ভালোবাসা, তাই ব্রিগেডের ছাউনির নিচেই কাটিয়ে দেবেন রাত

বাম-কংগ্রেসের ব্রিগেড সমাবেশ ঘিরে প্রস্তুতি প্রায় শেষপর্যায়ে । অনেকে আগে থেকে মাঠে পৌঁছে গিয়েছেন । তাঁদের থাকা-খাওয়ার সুবন্দোবস্ত করা হয়েছে দলের তরফে । দফায় দফায় দলের কর্মী-সমর্থকদের জন্য খাবারের ব্যবস্থা করছেন স্বেচ্ছাসেবকরা ।

7.আগামীকাল রাজ্যে আসতে পারেন 2 পুলিশ পর্যবেক্ষক

রাজ্য়ে আসতে পারেন 2 পুলিশ পর্যবেক্ষক। আইনশৃঙ্খলা বিষয় খতিয়ে দেখার পাশাপাশি বেশ কয়েকটি বৈঠক করবেন তিনি।

8.ফোনে মায়ের মৃত্যুসংবাদ, দলা পাকানো কান্না চেপে মঞ্চ দাপালেন পটা

মঞ্চে ওঠার কয়েক মুহূর্ত আগে একটা ফোন..পটার মা আর নেই । খবর পেয়ে শোকে বিহ্বল হয়ে পড়েন পটা । তবে মা হারানোর যন্ত্রণাকে বুকে চেপে মঞ্চে উঠলেন শিল্পী, গেয়ে উঠলেন 'আমি শুধু চেয়েছি তোমায়...' ।

9.ক্রাইম ব্রাঞ্চের অফিসে হৃতিক, দেখুন ভিডিয়ো...

মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অফিসে হৃতিক রোশন । 2016 সালে ভুয়ো মেইল করার অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে সাইবার সেলে মামলা করেছিলেন অভিনেতা । আজ সেই মামলায় হৃতিকের বয়ান রেকর্ড করবেন ক্রাইম ব্রাঞ্চ অফিসাররা । সঠিক সময় অফিসে পৌঁছলেন অভিনেতা ।

10.ব্য়ক্তিগত কারণে চতুর্থ টেস্টে নেই বুমরা

বিসিসিআই এর তরফ থেকে জানানো হয়েছে, চতুর্থ টেস্টের জন্য স্কোয়াডে কোনও বাড়তি খেলোয়াড় নেওয়া হবে না ।

ABOUT THE AUTHOR

...view details