পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

Road accident in Banda: বান্দায় বিয়ে বাড়ির দুটি গাড়ির সংঘর্ষ, মৃত 5, আহত 6

বুধবার রাতে উত্তরপ্রদেশের বান্দায় বিয়ে বাড়ির দুটি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে (Road accident in Banda) ৷ ঘটনায় পাঁচজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

By

Published : Feb 16, 2023, 11:35 AM IST

Road accident
দুটি গাড়ির সংঘর্ষ

বান্দা(উত্তরপ্রদেশ), 16 ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশে বিয়ে বাড়ি থেকে ফেরার সময় মর্মান্তিক দুর্ঘটনা ৷ এই ঘটনায় মারা গিয়েছেন পাঁচজন এবং কমপক্ষে ছয়জন আহত হয়েছেন (Five persons killed and six injured) ৷ আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ৷ বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বান্দা জেলায় তিন্দওয়ারি থানার (Tindwari police station) অন্তর্গত পাপ্রেন্ডা রোডে ৷ জানা গিয়েছে, দুটি গাড়ির সংঘর্ষ হয় (Two cars collide in Banda) ৷ একই বিয়ে বাড়ির গাড়ি ছিল দুটি ৷ অনুষ্ঠান থেকে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে ৷

জানা গিয়েছে, চিত্রকূটের রাজাপুরে একটি বিয়ের অনুষ্ঠান ছিল ৷ সেখান থেকে ফেরার পথে দুটি এসইউভির একে অপরের সঙ্গে সংঘর্ষ হওয়ার ফলে এই দুর্ঘটনা ঘটে । আহতদের চিকিৎসার জন্য একটি ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে । মৃত ও আহতরা সকলে পাইলানি থানা এলাকার নিওয়াইচ এবং পিপারহারি গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে । সূত্রের খবর, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে ৷ দুর্ঘটনার কারণ জানার জন্য একটি মামলা দায়ের করা হয়েছে । সমস্ত দেহগুলি ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে ৷ বৃহস্পতিবার দেহগুলি পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

প্রসঙ্গত, এর আগে ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হয়েছিল গুজরাত । পেছন থেকে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকে এসে ধাক্কা মারে জিপ ৷ এই ঘটনায় দুই মহিলা ও দুই তরুণী-সহ ছয়জন নিহত ও আটজন আহত হন । বুধবার ঘটনাটি ঘটেছে গুজরাতের পাটান জেলায় । জিপে প্রায় 15 জন যাত্রী ছিল ৷ রাধনপুরের কাছে এসে জিপের একটি টায়ার ফেটে যায় ৷ যার ফলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং ট্রাকে এসে ধাক্কা মারে ৷ জিপটি ভারাহী গ্রামের দিকে যাচ্ছিল বলে জানা গিয়েছে । ঘটনায় মৃতরা হলেন সামজুভাই ফুলওয়াড়ি (50), দুদাভাই রাঠোড (50), রাধাবেন পারমার (35), কাজল পারমার (59), অমরুতা বানজারা (15) এবং পিনালবেন ভাঞ্জার (7) ৷ আহতদের রাধনপুর ও পাটনের বিভিন্ন হাসপাতালে রেফার করা হয়েছে ।

আরও পড়ুন:মোরাদাবাদে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে মাথায় গুলি করে খুন

ABOUT THE AUTHOR

...view details