পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 15, 2022, 10:58 AM IST

Updated : Oct 15, 2022, 11:19 AM IST

ETV Bharat / bharat

IED recovered in Jammu and Kashmir: বান্দিপোরায় আইইডি উদ্ধার করল নিরাপত্তা বাহিনী

তল্লাশির সময় বান্দিপোরায় আইইডি উদ্ধার করল নিরাপত্তা বাহিনী। জঙ্গিদের ফেলে যাওয়া এই আইইডি উদ্ধারের পর স্বভাবতই উপত্যকা জুড়ে তল্লাশি আরও বাড়িয়েছে নিরাপত্তা বাহিনী (Improvised Explosive Device Recovered in Jammu And Kshmir)।

IED recovered in Jammu and Kashmir
IED recovered in Jammu and Kashmir

বান্দিপোরা (জম্মু-কাশ্মীর),15 অক্টোবর: সপ্তাহান্তের কাশ্মীরে নতুন করে ফিরল সন্ত্রাসের আতঙ্ক । বান্দিপোরায় আইইডি (Improvised Explosive Device) উদ্ধার করল নিরাপত্তা বাহিনী (Improvised Explosive Device)।। জঙ্গিদের ফেলে যাওয়া এই আইইডি উদ্ধারের পর স্বভাবতই তল্লাশি আরও বাড়িয়েছে নিরাপত্তা বাহিনী । আর কোনও কোথাও অস্ত্র ফেলে রাখা আছে কি না সেটা খুঁজে দেখছেন জওয়ানরা ।

সূত্রের খবর, শনিবার সকালে উদ্ধার হওয়া আইইডিটির ওজন 18 কেজি । বান্দিপোরা থেকে সোপর যাওয়ার রাস্তার পাশের একটি গ্রাম থেকে সেটি উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী । উপত্যকার নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয় তার জন্য ওই এলাকায় যান চলাচল বন্ধ রাখা হয়েছে । পাশাপাশি বম্ব স্কোয়াডকেও খবর দেওয়া হয়েছে ।

আরও পড়ুন: প্রেমের পথে কাঁটা স্বামী, নাসিকে চিকিৎসককে ইনজেকশন দ্বিতীয় স্ত্রী-প্রেমিকের

এর আগে মাত্র দু'দিন আগে রাষ্ট্রসংঘে (UNO) কাশ্মীর ইস্যুটি সুকৌশলে তোলে পাকিস্তান । কড়া জবাব দেয় ভারত । রাষ্ট্রসংঘে ইউক্রেনের উপর রাশিয়ার নতুন করে হামলা নিয়ে আলোচনা চলছিল। সেই সময় পাকিস্তানের প্রতিনিধি বলে বসেন, রাশিয়া ইউক্রেনে যা করছে ভারত কাশ্মীরে সেই কাজটাই করে আসছে দীর্ঘদিন ধরে । জবাবে ভারতের স্থায়ী প্রতিনিধি রুচিরা কাম্বোজ (Ruchika Kamboj) জানান, পাকিস্তান রাষ্ট্রসংঘের মঞ্চকে আবারও অপব্যবহার করল । তাছাড়া পাকিস্তানের এই অভিযোগ যে শুধু মিথ্যা নয় তুচ্ছ এবং অর্থহীন সেটাও বুঝিয়ে দেন রুচিরা ।

Last Updated : Oct 15, 2022, 11:19 AM IST

ABOUT THE AUTHOR

...view details